চট্টগ্রামের রেডিসন ব্লুতে রমজানে নানা আয়োজন
today-news
brac-epl
প্রচ্ছদ » কর্পোরেট সংবাদ

চট্টগ্রামের রেডিসন ব্লুতে রমজানে নানা আয়োজন

চট্টগ্রামের পাঁচতারকা হোটেল রেডিসন ব্লু চিটাগাং বে ভিউ রমজান উপলক্ষে আয়োজন করছে ‘ফাস্ট ফিয়েস্টা’। এতে থাকছে মাসব্যাপী সকাল ১০টা থেকে রাত ১২টা পর্যন্ত ‘রমজান বাজার’, এক্সচেঞ্জ রেস্টুরেন্টে ব্যুফে ইফতার, দি রয়্যাল এরাবিয়ান ফাতুর ও কর্পোরেট ইফতার।

আজ সোমবার রেডিসন ব্লু বে ভিউ এর মেজবান হলে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব কথা জানান হোটেলটির ব্যবস্থাপনা পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল(অব.) হুমায়ুন বখত।

এসময় উপস্থিত ছিলেন মহাব্যবস্থাপক রবিন এডওয়ার্ডস।

হুমায়ুন বখত বলেন, রেডিসন ব্লুতে এবারের মূল আকর্ষণ ‘দি রয়্যাল এরাবিয়ান ফাতুর’। যেখানে এরাবিয়ান ঐতিহ্য ও আভিজাত্যের আলোকে থাকবে তাঁবুসহ অভিজ্ঞ রন্ধনশৈলীর খাবার ও মর্যাদাপূর্ণ সেবা দেওয়া হবে। এ আয়োজনের মূল কারিগর হলেন আমাদের মহাব্যবস্থাপক রবিন। তিনি সৌদি আরবে প্রায় ১৪ বছর ছিলেন। সেখানকার বিভিন্ন হোটেল ও রেস্টুরেন্টের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে এবারের এই পুরো আয়োজনটি সাজিয়েছেন।

‘ফাস্ট ফিয়েস্টা’ সম্পর্কে তিনি বলেন, রেডিসনের লবিতে রমজান বাজারে থাকবে ২৪টি স্টল। যাতে বিক্রি হবে ঈদের পোশাক, গহনা, প্রসাধনসহ রকমারি পণ্য। এটি হবে চট্টগ্রামের ঈদের কেনাকাটায় নতুন গন্তব্য।

এসময় রমজানেরর ইফতার সম্পর্কে জানানো হয়, রেডিসনে এবারের এক্সচেঞ্জ রেস্টুরেন্টের ব্যুফে ইফতারে থাকছে দক্ষিণপূর্ব এশিয়া, পাকিস্তান ও মধ্যপ্রাচ্যসহ আঞ্চলিক খাবারের পাশাপাশি দেশের ঐতিহ্যবাহী ইফতারসামগ্রী।

নৈশভোজসহ ইফতারের জন্য সর্বসাকুল্যে জনপ্রতি ২ হাজার ৯৫০ টাকা, ৬-১২ বছরের নিচের শিশুদের জন্য ১ হাজার ৪৭৫ টাকা। ৬ বছরের কম বয়সী শিশুদের জন্য টাকা নেওয়া হবে না।

কর্পোরেট ইফতার পার্টির জন্য থাকবে আটটি বিভিন্ন লাইফস্টাইল ম্যানু। মেজবান ও মোহনা হল সংরক্ষিত থাকবে কর্পোরেট ইফতার পার্টির জন্য। ৯৫০ বর্গমিটারের বলরুমকে তিন ভাগ করে ব্যবসায়িক অংশীদার ও বন্ধুবান্ধবদের একান্ত পারিবারিক কায়দায় ডাইনিংয়ের ব্যবস্থা থাকবে। কর্পোরেট ইফতার মেনুর মূল্য নির্ধারণ করা হয়েছে জনপ্রতি ১ হাজার ২০০ টাকা।

এসময় মার্কেটিং কমিউনিকেশন বিভাগের সহযোগী ব্যবস্থাপক তাখরীন খানের সঞ্চালনায় উপস্থিত ছিলেন ট্রান্সকম বেভারেজ লিমিটেডের রিজিওনাল সেলস ম্যানেজার গজনিব চৌধুরী, ইগলু আইসক্রিমের রিজিওনাল ম্যানেজার (বিক্রয়) মো. হাবিবুর রহমানসহ অন্যান্যরা।

দেবব্রত/এসএম

এই বিভাগের আরো সংবাদ