মঙ্গলবার স্পট মার্কেটে যাচ্ছে ৪ কোম্পানি
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

মঙ্গলবার স্পট মার্কেটে যাচ্ছে ৪ কোম্পানি

পুঁজিবাজারে তালিকাভুক্ত ৪ কোম্পানি স্পট মার্কেটে যাচ্ছে আগামীকাল মঙ্গলবার। কোম্পানিগুলো হলো- প্রিমিয়ার ব্যাংক লিমিটেড, সোনার বাংলা ইন্স্যুরেন্স লিমিটেড, ফেডারেল ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড ও ডেল্টা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড।

ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

প্রিমিয়ার ব্যাংক লিমিটেড: পুঁজিবাজারের ব্যাংক খাতের এ কোম্পানিটি আগামী ২৩ ও ২৪ মে টানা ২ কার্যদিবস স্পট মার্কেটে লেনদেন করবে। এ কারণে রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ২৫ মে। ফলে ওই দিন লেনদেন বন্ধ থাকবে।

সোনার বাংলা ইন্স্যুরেন্স লিমিটেড: পুঁজিবাজারের ব্যাংক খাতের এ কোম্পানিটি আগামী ২৩ ও ২৪ মে টানা ২ কার্যদিবস স্পট মার্কেটে লেনদেন করবে। এ কারণে রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ২৫ মে। ফলে ওই দিন লেনদেন বন্ধ থাকবে।

ফেডারেল ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড: পুঁজিবাজারের ব্যাংক খাতের এ কোম্পানিটি আগামী ২৩ ও ২৪ মে টানা ২ কার্যদিবস স্পট মার্কেটে লেনদেন করবে। এ কারণে রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ২৫ মে। ফলে ওই দিন লেনদেন বন্ধ থাকবে।

ডেল্টা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড: পুঁজিবাজারের ব্যাংক খাতের এ কোম্পানিটি আগামী ২৩ ও ২৪ মে টানা ২ কার্যদিবস স্পট মার্কেটে লেনদেন করবে। এ কারণে রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ২৫ মে। ফলে ওই দিন লেনদেন বন্ধ থাকবে।

অর্থসূচক/এমআর

এই বিভাগের আরো সংবাদ