ভৈরব স্টেশনে ৯১২ যাত্রীর ‘আক্কেল সেলামী’
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

ভৈরব স্টেশনে ৯১২ যাত্রীর ‘আক্কেল সেলামী’

বিনা টিকেটে ট্রেন ভ্রমণের দায়ে ৯১২ যাত্রীকে জরিমানা করেছে বাংলাদেশ রেলওয়ে পরিচালিত ভ্রাম্যমান আদালত। বিনা টিকেটে ভ্রমণের দায়ে ওইসব যাত্রীদের আটক করে টিকেটের মূল্য এবং জরিমানা বাবদ ১ লাখ ৯১ হাজার ৩৬৫ টাকা আদায় করে ভ্রামমাণ আদালত।

আজ শনিবার সকাল ১০টা থেকে বিকেল তিনটা পর্যন্ত কিশোরগঞ্জের ভৈরব বাজার রেলওয়ে জংশন স্টেশনে এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন বাংলাদেশ রেলওয়ের একটি বিশেষ টিম।

ভৈরব বাজার রেলওয়ে জংশন স্টেশন সূত্রে জানায়, বাংলাদেশ রেলওয়ের চীফ কমার্শিয়াল অফিসার (পূর্ব) সর্দার শাহাদাৎ আলীর নেতৃত্বে পরিচালিত ওই বিশেষ অভিযানে ঢাকা-চট্টগ্রাম, ঢাকা-ভৈরব-কিশোরগঞ্জ, ঢাকা-সিলেট, ময়মনসিংহ-ভৈরব-চট্টগ্রাম, ঢাকা-ভৈরব-ময়মনসিংহ রেলপথে চলাচলকারী ভৈরব রেলওয়ে জংশন স্টেশনে বিরতি দেওয়া ১০টি আন্ত:নগর, মেইল ও লোকাল ট্রেনের যাত্রীদের টিকেট চেক করা হয়।

ভৈরব রেলওয়ে পুলিশের সহায়তায় পরিচালিত ওই বিশেষ অভিযানে ভৈরব স্টেশন মাস্টার অমৃত লাল দাসসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন বলেও জানায় সূত্র।

বিনা টিকেটে ভ্রমণ থেকে যাত্রীদের নিরুৎসাহিত করতে এমন অভিযান অব্যাহত থাকবে বলে অর্থসূচককে জানিয়েছেন ভৈরব রেলওয়ে স্টেশন মাস্টার অমৃত লাল দাস।

মোস্তাফিজ/এসএম

 

এই বিভাগের আরো সংবাদ