আর্জেন্টিনার সঙ্গে প্রীতি ম্যাচে খেলবেন না নেইমার
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

আর্জেন্টিনার সঙ্গে প্রীতি ম্যাচে খেলবেন না নেইমার

আর্জেন্টিনা ও অস্ট্রেলিয়ার বিপক্ষে আগামী জুন মাসে অনুষ্ঠিতব্য দুইটি প্রীতি ম্যাচের জন্য দল ঘোষণা করেছে ব্রাজিলের ফুটবল সংস্থা। তবে দলটির নিয়মিত অধিনায়ক নেইমারকে ওই দুই ম্যাচের জন্য ঘোষিত দলে রাখা হয়নি।

নেইমারের পাশাপাশি ব্রাজিলের বেশ কয়েকজন তারকা খেলোয়াড়কে ওই দুই প্রীতি ম্যাচে বিশ্রাম দিয়েছেন ব্রাজিলের কোচ তিতে। ইংলিশ চ্যাম্পিয়ন্স লিগের দুই ফাইনালিস্ট রিয়াল মাদ্রিদের মার্সেলো ও কাসেমিরো এবং জুভেন্টাসের ডিফেন্ডার ডানিয়েল আলভেসও প্রীতি ম্যাচগুলোতে রাখা হয়নি না।

Neymar

ব্রাজিলের অধিনায়ক নেইমার।

তবে তিতের বিবেচনায় দলে ডাক পেয়েছেন চেলসি ডিফেন্ডার ডেভিড লুইস। সর্বশেষ ২০১৬ সালের মার্চে দুঙ্গার অধীনে ব্রাজিলের জার্সি গায়ে মাঠে নেমেছিলেন সাবেক এই পিএসজি ডিফেন্ডার। উরুগুয়ের বিপক্ষে ২-২ গোলের ড্রয়ের ওই ম্যাচটিতে দুইটি ভুলের কারণে দারুণ সমালোচিত হয়েছিলেন লুইস।

আগামী ৯ ও ১৩ জুন যথাক্রমে আর্জেন্টিনা ও অস্ট্রেলিয়ার বিপক্ষে মেলবোর্নে দুইটি প্রীতি ম্যাচ খেলতে মাঠে নামবে ব্রাজিল। ব্রাজিলের অধিনায়ক নেইমার ওই প্রীতি ম্যাচে না থাকলেও লিওনেল মেসিকে দলের নেতৃত্বে রেখেই প্রীতি ম্যাচের দল ঘোষণা করেছে আর্জেন্টিনার ফুটবল সংস্থা।

ব্রাজিল স্কোয়াড:

গোলরক্ষক: দিয়েগো আলভেস, ওয়েভারটন, এডারসন।

ডিফেন্ডার: ডেভিড লুইস, গিল, জেমারসন, রদ্রিগো কাইয়ো, থিয়াগো সিলভা, এ্যালেক্স সান্দ্রো, ফাগনার, ফিলিপ লুইস, রাফিনহা।

মিডফিল্ডার: ফার্নান্দিনহো, গিউলিয়ানো, লুকাস লিমা, পলিনহো, ফিলিপ কোটিনহো, রেনাটো অগাস্তো, রদ্রিগুইনহো, উইলিয়ান।

স্ট্রাইকার: দিয়েগো সুজা, ডগলাস কস্তা, গ্যাব্রিয়েল জেসাস, থাইসন।

অর্থসূচক/

এই বিভাগের আরো সংবাদ