চাঁপাইনবাবগঞ্জে ১৩ শিবির কর্মী আটক
today-news
brac-epl
প্রচ্ছদ » সর্বশেষ

চাঁপাইনবাবগঞ্জে ১৩ শিবির কর্মী আটক

চাঁপাইনবাবগঞ্জ শহরে অভিযান চালিয়ে ১৩ জন শিবির কর্মীকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ৮০০ গ্রাম গান পাউডার, শতাধিক জিহাদি বই ও চাঁদা আদায়ের রশিদ উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার বিকাল থেকে রাত আড়াইটা পর্যন্ত চাঁন্দলাই বাগানপাড়ার সাদিকুল ইসলামের বাড়ি থেকে আটজন এবং হুজরাপুর পাওয়ার হাউস এলাকার একটি মেস থেকে পাঁচজনকে আটক করা হয়।

Arrest

হাতকড়া। ছবিটি প্রতীকী।

আটক ব্যক্তিরা হলেন- আল আমিনকে (২৭), কবির হোসেন (২৪), আব্দুল আজিজ (২২), শফিকুল ইসলাম (২০),হারুন অর রশিদ (১৯), হেলাল উদ্দিন (২২)। নূরে আলম (২৮), খাদেমুল ইসলাম (১৯), আব্দুর রাকিব (২২), আব্দুল মাত্তাকিম (২২), নাজমুল হক (২৩), জাহাঙ্গীর আলম (২২) এবং আসাদুল্লাহ নিহাদ (২৪)।

সদর থানার ওসি সাবের রেজা আহমেদ জানান, দেলাওয়ার হোসাইন সাঈদীর মামলার রায়ের বিরুদ্ধে শ্লোগান দিতে দিতে শহরের মহানন্দা বাসস্ট্যান্ড এলাকায় বৃহস্পতিবার বিকালে ঝটিকা মিছিল করেন শিবিরকর্মীরা। মিছিলে নেতৃত্বদানকারী ওয়ার্ড পর্যায়ের শিবির নেতা শিবগঞ্জ উপজেলার রানীবাড়ি চাঁদপুর গ্রামের এনামুল হকের ছেলে আল আমিনকে (২৭) বিকালে আটক করা হয়।

তিনি জানান, আটক আল আমিনের দেওয়া স্বীকারোক্তি অনুযায়ী রাত ১২টায় চাঁন্দলাই বাগানপাড়ার সাদিকুল ইসলামের বাড়িতে গোপন বৈঠক করার সময় অভিযান চালায় গোয়েন্দা পুলিশ। পরে রাত আড়াইটায় জেলা শহরের হুজরাপুরে একটি মেসে অভিযান চালায় সদর থানা পুলিশ।

এ সময় আরও অনেকে পালিয়ে যায়। এ ব্যাপারে সদর থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানান ওসি।

অর্থসূচক/এসএম

এই বিভাগের আরো সংবাদ