প্রশ্ন ফাঁস: অগ্রণী ব্যাংকের বিকেলের পরীক্ষা বাতিল
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

প্রশ্ন ফাঁস: অগ্রণী ব্যাংকের বিকেলের পরীক্ষা বাতিল

অগ্রণী ব্যাংকের সিনিয়র অফিসার পদে নিয়োগের বাছাইপর্বের বিকেল ভাগের পরীক্ষা স্থগিত করা হয়েছে। আজ শুক্রবার সকাল ভাগের প্রশ্নপত্র ফাঁস হওয়ার অভিযোগের পরিপ্রেক্ষিতে কর্তৃপক্ষ এই সিদ্ধান্ত নিয়েছে।

আজ সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত এই পদে নিয়োগের বাছাইপর্বের সকাল ভাগের পরীক্ষা অনুষ্ঠিত হয়। বিকেল বেলা ৩টা থেকে বিকেল ভাগের পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

ফাঁস হওয়া প্রশ্নপত্র। সংগৃহীত।

প্রথম ভাগের পরীক্ষা শেষেই মূল প্রশ্নপত্রের সঙ্গে ফাঁস হওয়া প্রশ্নপত্রের মিল থাকার কথা জানান পরীক্ষার্থীরা। একাধিক পরীক্ষার্থীসূত্রে জানা গেছে গতকাল দিবাগত রাত থেকে অনেকেই হাতে লেখা ও ছাপা প্রশ্নপত্র দেখেছেন।

সাইমুন নজরুল নামের একজন পরীক্ষার্থী অর্থসূচককে বলেন, সরকার নানাভাবে এ প্রশ্নফাঁস ঠেকানোর চেষ্টা করলেও একদল অসাধু কর্মকর্তার যোগসাজশে এ ধরনের ঘটনা ঘটেই চলেছে। এতে আমাদের মতো চাকরি প্রার্থীরাই  ভোগান্তিতে পড়েছি। প্রশ্ন ফাঁসের এ ধরনের ঘটনা যেনো আর না ঘটে সেদিকে আরও কড়া নজরদারি করা উচিত।

এ পরীক্ষা আয়োজনের দায়িত্বে থাকা ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যাংকিং অ্যান্ড ইন্সুরেন্স বিভাগের চেয়ারম্যান আবু তালেব অনিবার্য কারণবশত বিকালের পরীক্ষা স্থগিতের সত্যতা স্বীকার করেছেন।

অর্থসূচক/কে এম

এই বিভাগের আরো সংবাদ