ময়মনসিংহে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩
today-news
brac-epl
প্রচ্ছদ » জাতীয়

ময়মনসিংহে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

ময়মনসিংহের ভালুকা ও নান্দাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জনের মৃত্যু হয়েছে। আজ শুক্রবার সকাল ৯টার দিকে নান্দাইল উপজেলার আমৈল এলাকায় বাস খাদে পড়ে এক যুবক নিহত এবং কমপক্ষে ১০ জন আহত হয়েছেন।

অন্যদিকে গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বাঘরা এলাকায় বাসের ধাক্কায় আহত হন লরিচালক আরিফ (২৫) ও তার সহকারী মাহফুজুর রহমান (২০)। ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

ঈশ্বরগঞ্জ উপজেলা ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা রুকোনুজ্জামান বলেন, আজ শুক্রবার সকাল ৯টার দিকে নান্দাইল উপজেলার আমৈল এলাকায় একটি বাস খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই এক যুবকের মৃত্যু হয়; তার পরিচয় জানা যায়নি।

তিনি আরও বলেন, তাড়াইল থেকে ঢাকাগামী বাসটি আমৈল এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে। বাস থেকে অজ্ঞাতপরিচয় যুবকের মরদেহ উদ্ধার করা হয়।

ভালুকা থানার ওসি মামুন অর রশিদ জানান, গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বাঘরা এলাকায় বাসের ধাক্কায় আহত হন লরিচালক আরিফ ও তার সহকারী মাহফুজ। ভালুকা পৌরসভার বাণ্ডাব গ্রামের শফিকুল ইসলামের ছেলে মাহফুজ। ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১২টার দিকে তাদের মৃত্যু হয়।

অর্থসূচক/

এই বিভাগের আরো সংবাদ