চট্টগ্রামে সানমার প্রোপার্টিজের সবুজ আবাসন মেলা শুরু
today-news
brac-epl
প্রচ্ছদ » কর্পোরেট সংবাদ

চট্টগ্রামে সানমার প্রোপার্টিজের সবুজ আবাসন মেলা শুরু

চট্টগ্রামে অন্যতম শীর্ষ আবাসন খাতের প্রতিষ্ঠান সানমারের তিন দিনব্যাপী আবাসন মেলা  শুরু হয়েছে। ‘সবুজে থাকুন, সবুজে বাঁচুন’ এ স্লোগানকে ধারণ করে তিন দিনব্যাপী এ মেলার আয়োজন করা হয়েছে।

আজ বৃহস্পতিবার নগরীর পাঁচলাইশ আবাসিক এলাকায় স্যানমার প্রপার্টিজের আবাসন মেলার ‘স্যানমার প্রপার্টি ফেস্ট ২০১৭’ উদ্বোধন করেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দিন। এসময় স্যানমার প্রপার্টিজের বিক্রয় বিভাগের প্রধান রেজাউল হক। উদ্বোধনী অনুষ্ঠানে কর্মসূচির অংশ হিসেবে চট্টগ্রামের পাঁচলাইশ আবাসিক এলাকায় গাছের চারা বিতরণ ও শোভাযাত্রা বের করা হয়।

চসিক মেয়র বলেন, চট্টগ্রামের আধুনিকায়নে স্যানমার গুরত্বপূর্ণ ভূমিকা রাখছে। চট্টগ্রামকে নতুন করে পরিচিত করছে স্যানমার। তাদের প্রকল্প নির্মাণের সময় যেভাবে পরিবেশের সুরক্ষার দিকে লক্ষ্য রাখে- তা এক কথায় চমৎকার। আমি স্যানমারের আরও সাফল্য কামনা করছি।

তিনি আরও বলেন, সামাজিক দায়বদ্ধতা থেকেই ‘সবুজে থাকুন, সবুজে বাঁচুন’ স্লোগানকে ধারণ করে স্যানমার প্রপার্টিজ। প্রতিষ্ঠানটি গ্রাহকের চাহিদার শতভাগ পূরণ করবে বলেও আশা প্রকাশ করেন তিনি ।

স্যানমার প্রপার্টিজের বিক্রয় বিভাগের প্রধান রেজাউল হক বলেন, স্যানমার সবসময় পরিবেশবান্ধব স্থাপনা নির্মাণে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। প্রতিটি প্রকল্পে যতটুকু সম্ভব গাছপালা লাগানোর মাধ্যমে সবুজের সমারোহ ঘটাই।

তিনি বলেন, রিহ্যাব স্বর্ণপদক ২০১৭ জয়ী স্যানমার প্রপার্টিজ লিমিটেড সবসময় পরিবেশ রক্ষায় তাদের করণীয় সম্পর্কে সচেষ্ট এবং সেই অনুযায়ী সব ধরনের কাজে পরিবেশের ভারসাম্য রক্ষা করে। এই পৃথিবীকে একটি আদর্শ বাসস্থান হিসেবে গড়ে তুলতে অঙ্গীকারাবদ্ধ।

উদ্বোধনকালে চসিকের প্যানেল মেয়র নিছার উদ্দিন আহম্মেদ মঞ্জু, জুনিয়র চেম্বারের রাইসুল উদ্দিন সৈকত এবং স্যানমারের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

দেবব্রত/এসএম

এই বিভাগের আরো সংবাদ