একুশে টিভির ফারহানা নিশো বরখাস্ত
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

একুশে টিভির ফারহানা নিশো বরখাস্ত

বেসরকারি টিভি চ্যানেল একুশে টেলিভিশন থেকে চাকরি হারালেন জনপ্রিয় উপস্থাপিকা ও সংবাদ পাঠিকা ফারহানা নিশো। আজ বুধবার তাকে বরখাস্ত করা হয়েছে।

আজ বুধবার কোম্পানি সচিব ও মানব সম্পদ প্রধান মো. আতিকুর রহমানের স্বাক্ষরিত এক পত্রে তাকে অব্যাহতি দেওয়ার কথা জানানো হয়।

ফারহানা নিশো

পত্রটির কপি প্রতিষ্ঠানটির সকল বিভাগীয় প্রধানের কাছে পাঠানো হয়েছে।

অফিসের নোটিশ বোর্ডে ঝুলিয়ে দেওয়া বিজ্ঞপ্তিতে জানানো হয়, এতদ্বারা সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, অনুষ্ঠান প্রধান জনাব ফারহানা শবনম নিশোকে কর্তৃপক্ষের আদেশক্রমে চাকরি থেকে বরখাস্ত করা হয়েছে। এ আদেশ অবিলম্বে কার্যকর হবে।

এ বিষয়ে যোগাযোগ করা হলে একুশে টেলিভিশনের কোম্পানি সচিব ও মানব সম্পদ প্রধান মো. আতিকুর রহমান নিশোকে বরখাস্ত করার বিষয়টি স্বীকার করেন। কিন্তু কী অভিযোগে তাকে বরখাস্ত করা হয়েছে সে বিষয়ে তিনি কিছু বলতে রাজি হননি।

তবে অন্য একটি সূত্র জানিয়েছে, অনুষ্ঠান কেনা-বেচা সংক্রান্ত অনিয়মের অভিযোগে তাকে বরখাস্ত করা হয়েছে।

জানা গেছে, ফারহানা নিশোর একটি বিজ্ঞাপনী এজেন্সি আছে। এজেন্সিটি বিভিন্ন টেলিভিশনে প্রোগ্রাম বিক্রি করে থাকে। ইটিভির কাছেও বেশ কিছু প্রোগ্রাম বিক্রি করা হয়েছে। আর এই কেনা-বেচাকে কেন্দ্র করে সৃষ্ট জটিলতা শেষ পর্যন্ত নিশোর বরখাস্ত পর্যন্ত গিয়ে ঠেকেছে।

গত বছরের ২ জানুয়ারি একুশে টিভিতে যোগ দেন এ মিডিয়ামুখ। এর আগে তিনি চ্যানেল ওয়ান ও বৈশাখী টিভির করপোরেট অ্যাফেয়ার্স বিভাগের প্রধান হিসেবে কাজ করেছেন। এছাড়া ওয়ারিদ টেলিকম, গ্রামীণফোন ও এনটিভিতে কাজ করেছেন তিনি।

গত বছর বৈশাখি টেলিভিশন ছেড়ে নিশো একুশে টেলিভিশনে প্রোগ্রাম বিভাগের প্রধান হিসেবে যোগ দেন। তার যোগদান নিয়ে টেলিভিশনটির ভেতরে পক্ষে-বিপক্ষে শক্তি দুটি গ্রুপ তৈরি হয়।

অর্থসূচক/আজম/এস

এই বিভাগের আরো সংবাদ