মার্কেন্টাইল ব্যাংকের ৫টি উপশাখা উদ্বোধন

ব্যাংকিং সেবা আরও সহজ করতে মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড দেশের বিভিন্ন স্থানে ৫টি উপশাখা উদ্বোধন করেছে। আজ রোববার (২৮ মার্চ) ব্যাংকের চেয়ারম্যান মোরশেদ আলম এমপি প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালী যুক্ত হয়ে ৫টি উপশাখার শুভ উদ্বোধন ঘোষণা করেন।

উপশাখাগুলো হলো – ফেনীতে সিন্দুরপুর উপশাখা ও একাডেমি রোড উপশাখা, পটুয়াখালীতে কালিশুরী বাজার উপশাখা, ঢাকার কেরানিগঞ্জে ডাকপাড়া উপশাখা ও কুমিল্লায় ছাতিপট্টি উপশাখা। এরমধ্যে ডাকপাড়া উপশাখায় সশরীরে উপস্থিত হয়ে ফিতা কেটে উপশাখাটির উদ্বোধন করেন ব্যাংকের ভাইস চেয়ারম্যান এম. আমানউল্লাহ।

প্রধান কার্যালয় থেকে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. কামরুল ইসলাম চৌধুরী ফিতা কেটে ৫টি উপশাখার কার্যক্রম শুরু করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে য্ক্তু হয়ে বক্তব্য দেন ব্যাংকের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আকরাম হোসেন (হুমায়ুন), মার্কেন্টাইল ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান এ. কে. এম. সাহিদ রেজা, মার্কেন্টাইল ব্যাংক সিকিউরিটিজ লিমিটেডের চেয়ারম্যান এম. এ খান বেলাল, পরিচালক এ. এস. এম. ফিরোজ আলম ও মোহাম্মদ আব্দুল আউয়াল। অনুষ্ঠানে ধন্যবাদ জ্ঞাপন করেন ব্যাংকের এএমডি মতিউল হাসান।

অনুষ্ঠানে ভার্চুয়ালি আরও যুক্ত হন আমন্ত্রিত অতিথি ও গ্রাহকবৃন্দ, ডিএমডিগণ, ৫টি উপশাখার নিয়ন্ত্রণকারী শাখাপ্রধানগণ, উপশাখার ইনচার্জগণ ও রিজিওনাল হেডসহ ঊর্ধ্বতন নির্বাহীবৃন্দ।

অর্থসূচক/কেএসআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.