চট্টগ্রামে পিডিবির বকেয়া আদায়ে ৬ মামলা
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

চট্টগ্রামে পিডিবির বকেয়া আদায়ে ৬ মামলা

বন্দর নগরীর চট্টগ্রামে বিদ্যুৎ বিল বকেয়া থাকায় ৬টি মামলা এবং ৬ জনের সংযোগ বিচ্ছিন্ন করেছে পাওয়ার ডেভেলাপমেন্ট বোর্ড ( পিডিবি)। মোট ১১ লাখ ৪১ হাজার ৩৯ টাকার বিদ্যুৎ বিল বকেয়া আদায়ে একটি অভিযান চালানো হয়।

চট্টগ্রামের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোহিনুর আক্তারের নেতৃত্বে অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন এবং খেলাপী বিদ্যুৎ গ্রাহকের বকেয়া আদায়ের জন্য বিক্রয় ও বিতরণ বিভাগ-পাথরঘাটার আওতাধীন কলেজ রোড, কোরবানীগঞ্জ, বলুয়ার দিঘীর পাড়, খাতুনগঞ্জ এলাকায় অভিযান পরিচালনা করা হয়।

পাওয়ার ডেভেলাপমেন্ট বোর্ড ( পিডিবি) ফাইল ছবি।

পিডিবির ১১ লাখ ৪১ হাজার ৩৯ টাকা বকেয়া থাকায় চকবাজারের মো: হাবীবুর রহমান (বকেয়া ৪ লাখ ৩৩ হাজার ৯২২ টাকা, কোরবানিগঞ্জের সালেহ আহমেদ (বকেয়া ৯৬ হাজার ৪৫৫ টাকা), মুসলিমা খাতুন (বকেয়া ১ লাখ ১০ হাজার ৯২ টাকা), আহমদ হোসাইন (বকেয়া ৭৫ হাজার ১২ টাকা), মিসেস হাবিবুন্নেচ্ছা (বকেয়া ১ লাখ ৩ হাজার ৬৯৩ টাকা) ও খাতুনগঞ্জের সাইফুল ইসলামের (বকেয়া ৩ লাখ ২১ হাজার ৮৬৫ টাকা) বিরুদ্ধে মামলা ও তাদের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে।

ভ্রাম্যমান আদালত পরিচালনাকালে বিক্রয় ও বিতরণ বিভাগ পাথরঘাটার নির্বাহী প্রকৌশলী মো: কামাল হোসেন, সহকারী প্রকৌশলী মো: মোজাম্মেল হক চৌধুরী,  মো: নজরুল ইসলাম, মো: জাহাঙ্গীর আলম, উপ সহকারী প্রকৌশলী সৈয়দ হাসান নাছির, এ কে এম ওয়াহেদুর রহমান, মো: নূর ইসলামসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

অর্থসূচক/দেবব্রত/মিঠুন

এই বিভাগের আরো সংবাদ