৬ শিক্ষার্থীকে বহিষ্কার করলো চবি প্রশাসন
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

৬ শিক্ষার্থীকে বহিষ্কার করলো চবি প্রশাসন

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে নানা উচ্ছৃঙ্খল কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগ প্রমাণিত হওয়ায় ৬ শিক্ষার্থীকে বিভিন্ন মেয়াদে বহিষ্কার করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রক্টর মো. আলী আজগর চৌধুরী বলেন, বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব রেসিডেন্স হেলথ অ্যান্ড ডিসিপ্লিনারি কমিটির এক সভায় উপাচার্য তার নির্বাহী ক্ষমতাবলে ৬ শিক্ষার্থীকে বহিষ্কার করেন।

chittagong university

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের লোগো

বহিষ্কৃতরা হলেন ফিন্যান্স বিভাগের ২০১০-১১ সেশনের শিক্ষার্থী ওয়ালিদুর রহমান, ইংরেজি বিভাগের ২০১৪-১৫ সেশনের তাসনিম সিকদার, সংগীত বিভাগের শাহরিয়ার চৌধুরী ইমন, ইতিহাস বিভাগের শাহরাজ চৌধুরী, দর্শন বিভাগের মাহমুদ হাসান ও নৃ-বিজ্ঞান বিভাগের জিয়াউর হক মজুমদার।

গত ১০ মার্চ বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারে কর্তব্যরত এক চিকিৎসককে মারধরের ঘটনায় ওয়ালিদুর রহমানকে স্থায়ীভাবে বহিষ্কার করা হয়।

এছাড়া ১৯ এপ্রিল বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রফ্রন্টের আহ্বায়ক ফজলে রাব্বিকে মারধরের ঘটনায় তাসনিম সিকদারকে ৬ মাস ও একই দিনে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী শফিউল মিনহাজকে মারধরের ঘটনায় শাহরিয়ার চৌধুরী, শাহরাজ চৌধুরী, মাহমুদ হাসান ও জিয়াউর হক মজুমদারকে ৬ মাসের জন্য বহিষ্কার করা হয়।

অর্থসূচক/দেবব্রত/কাঙাল মিঠুন

এই বিভাগের আরো সংবাদ