১১ মাসের শিশুর বিরুদ্ধে চার্জশিট, তদন্ত কর্মকর্তা বরখাস্ত
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

১১ মাসের শিশুর বিরুদ্ধে চার্জশিট, তদন্ত কর্মকর্তা বরখাস্ত

জধানীর মিরপুর মডেল থানায় চুরি ও মারামারির অভিযোগে দায়ের করা একটি মামলায় ১১ মাসের শিশু ও মৃত ব্যক্তিকে চার্জশিটে অভিযুক্ত করায় তদন্ত কর্মকর্তা সাময়িক বরখাস্ত এবং পুলিশের দুই কর্মকর্তাকে প্রত্যাহার করা হয়েছে।

পুলিশ সদর দপ্তরের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়,পুলিশের মহা-পরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হকের নির্দেশে তাদের বিরুদ্ধে এই ব্যবস্থা নেয়া হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, মামলার তদন্তে গাফিলতি ও অপেশাদারিত্বের অভিযোগে মিরপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মারুফুল ইসলামকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

এছাড়া এই ঘটনায় সম্পৃক্ত মিরপুর থানার ইন্সপেক্টর (তদন্ত) মো: সাজ্জাদ হোসেনকে প্রত্যাহার করে এপিবিএন’র মহালছড়িতে সংযুক্ত করা হয়েছে।
বিজ্ঞপ্তিতে আরো বলা হয়,মিরপুর জোনের সহকারী পুলিশ কমিশনার (এসি) কাজী মাহবুবুল আলমকে বর্তমান কর্মস্থল থেকে প্রত্যাহারপূর্বক ইন সার্ভিস ট্রেনিং সেন্টারে বদলি করা হয়েছে। এই তিন পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে বিভাগীয় মামলা রুজু হচ্ছে বলেও বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

অপরদিকে মিরপুর জোনের ডিসি এবং এডিসিকে এই ব্যাপারে সর্তক করা হয়েছে। তাদেরকে পেশাদারিত্ব ও নিষ্ঠার সাথে নিবিড়ভাবে মামলা তদারকের নির্দেশ দেওয়া হয়েছে ।

 

এই বিভাগের আরো সংবাদ