সানি লিওনের ৩৬
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

সানি লিওনের ৩৬

একসময় শুধু পর্ণস্টার হিসেবেই পরিচিত ছিলেন সানি। তবে বলিউডে পা দেওয়ার পর এখন তিনি এশিয়া উপমহাদেশে শীর্ষ জনপ্রিয় তারকাও বটে। আজ শনিবার ৩৬ বছরে পা দিলেন এই তারকা।

কিন্তু বিভিন্ন সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, জন্মদিন উদযাপনে তেমন কোনো বিশেষ পার্টির আয়োজন করেননি সানি। অনেকটা সাধাসিধে কাটাতে চান তিনি।

ভারতের একাধিক সংবাদ মাধ্যম বলছে, স্বামী ড্যানিয়েল ওয়েবারকে নিয়ে লস অ্যাঞ্জেলেসে ঘুরতে যাবেন সানি লিওন।

সানি লিওন

ডিএনএ ইন্ডিয়াকে সানির ঘনিষ্ঠ এক সূত্র জানায়, তার জন্মদিন উপলক্ষে ড্যানিয়েল একটি পার্টির পরিকল্পনা করেছেন। আর পার্টিটা হবে সেখানেই যেখানে সানি এবং ড্যানিয়েলের প্রথম দেখা হয়েছিল। জায়গাটার নাম ‘ফায়ারফ্লাই’। সেখানে রোমান্টিক পরিবেশে একান্তে সময় কাটানোর জন্য আলাদা অনেক ছোট ঘর ছিল। তবে এবার শুধু সানি ও ড্যানিয়েল নয়, সেখানে যাবেন তাদের অভিভাবকরাও। পরিবার নিয়ে উদযাপন করবেন জন্মদিন। এ ছাড়া লস অ্যাঞ্জেলেসের ‘ফায়ারফ্লাই’তে কয়েকজন বন্ধু, সানির ভাই ও ভাইয়ের স্ত্রী উপস্থিত থাকবেন।

ছবি নিয়ে তেমন ব্যস্ততা না থাকলেও আইটেম গান নিয়ে ব্যস্ত রয়েছেন সানি। বিশাল দেওরুখারের পরিচালনায় একটি মারাঠি ছবির আইটেম গানে চুক্তিবদ্ধ হয়েছেন সানি। এ ছাড়া মিলান লুথারিয়ার পরিচালনায় ‘বাদশাও’ ছবিতে একটি আইটেম গানে নাচবেন সানি। সিনেমাটির মূল চরিত্রে রয়েছেন অজয় দেবগন, ইমরান হাশমি, ইলিয়ানা ডি ক্রুজ ও এশা গুপ্তা। ছবিটির এ বছর মুক্তি পাওয়ার কথা রয়েছে।

তাবাচ্ছুম/এস

এই বিভাগের আরো সংবাদ