বৃষ্টিতে খেলা পরিত্যাক্ত
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

বৃষ্টিতে খেলা পরিত্যাক্ত

ওয়ালটন তিন জাতি সিরিজের আয়ারল্যান্ড-বাংলাদেশ ম্যাচটি বৃষ্টির কারণে পরিত্যাক্ত হয়েছে। আয়ারল্যান্ডের ডাবলিনের মালাহাইডে বাংলাদেশ সময় আজ শুক্রবার বিকেল পৌনে ৪টায় ম্যাচটি শুরুর কথা থাকলেও বৃষ্টির কারণে ৪টা ১০ মিনিটে খেলা শুরু হয়। দিনের শুরুতে টস হেরে ব্যাটিং পায় বাংলাদেশ।

বৃষ্টির আগে ৩১.১ ওভার শেষে টাইগারদের সংগ্রহ  ৪ উইকেট হারিয়ে ১৫৭ রান। তামিম ইকবাল ৬৪ ও মাহমুদউল্লাহ ৪৩ রানে অপরাজিত থাকেন। তামিম তার ৩৫তম অর্ধশতক তুলে নেন।

ইনিংসের ১.৫ ওভারে উইকেটরক্ষকের হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন উদ্বোধনী ব্যাটসম্যান সৌম্য সরকার (৫)। ৩.২ ওভারে সাজঘরে ফেরেন সাব্বির রহমান (০)। ১১.১ ওভারে আউট হন মুশফিকুর রহিম (১৩)। তিন উইকেট হারিয়ে বেশ চাপের পড়ে টাইগাররা।এর আসেন সাকিব। তবে দুটি চারে ১৬ বলে ১৪ রান করেই ফেরেন সাকিব। সাকিব ফিরে যাওয়ার সময় বাংলাদেশের স্কোর ৭০/৪।

এরপর ক্রিজে আসেন মাহমুদউল্লাহ।  তামিম আর মাহমুদউল্লার অপরাজিত ৮৭ রানের জুটিতে প্রথমের ধকল কাটিয়ে উঠে বাংলাদেশ। কিন্তু বৃষ্টি না কমায় প্রায় তিন ঘণ্টা পরে ম্যাচটি পরিত্যাক্ত ঘোষণা করা হয়।

নিষেধাজ্ঞার কারণে আজকের ম্যাচে খেলতে পারছেন না ওডিআই অধিনায়ক মাশরাফি-বিন মুর্তজা। তার অনুপস্থিতিতে বাংলাদেশকে নেতৃত্ব দিচ্ছেন সাকিব আল হাসান।

বাংলাদেশ স্কোয়াড:

সাকিব আল হাসান (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, রুবেল হোসেন এবং মোস্তাফিজুর রহমান।

আয়ারল্যান্ড স্কোয়াড:

ইউলিয়াম পোর্টারফিল্ড (অধিনায়ক), পল স্টালিঙ্ক, নেইল ও’ব্রেইন, অ্যান্ড্রু ব্যালবের্নি, স্ট্রুয়ার্ট থম্পসন, গ্যারি উইলসন, কেভিন ও’ব্রেইন, জর্জ ডকরেল, ব্যারি ম্যাককার্থি, টিম মুর্তাঘ এবং পিটার চেস।

টি

এই বিভাগের আরো সংবাদ