প্রিয়াঙ্কার জন্য রাজ্যের খরচ ১০০ কোটি
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

প্রিয়াঙ্কার জন্য রাজ্যের খরচ ১০০ কোটি

প্রিয়াঙ্কা চোপড়াকে আসাম পর্যটনের ‘ব্র্যান্ড অ্যাম্বাসাডর’ করতে গিয়ে রাজ্যের সিন্দুক থেকে বেরুতে চলেছে প্রায় ১০০ কোটি রুপি। পর্যটনমন্ত্রী হিমন্তবিশ্ব শর্মা এই তথ্য জানানোর পর রাজ্য জুড়ে বিতর্ক এখন তুঙ্গে।

রাজ্যে এখন একটাই প্রশ্ন- অর্থাভাবে বিভিন্ন পর্যটনস্থলে যখন পরিকাঠামো গড়া যাচ্ছে না, তখন ব্র্যান্ড অ্যাম্বাসাডরের পিছনে ১০০ কোটি রুপি খরচ করার কী যুক্তি!

প্রিয়াঙ্কা চোপড়া

গত বছর প্রিয়াঙ্কার সঙ্গে আসাম সরকারের দু’বছরের চুক্তি হয়। মন্ত্রী জানান, প্রিয়াঙ্কার পারিশ্রমিক, বিজ্ঞাপনী ছবি তৈরি ইত্যাদি মিলিয়ে খরচ ১০০ কোটি রুপি। হিমন্ত বলেন, ডিসেম্বরে প্রথমবারের অাসাম সফরেই প্রিয়াঙ্কার জন্য দু’কোটি ৩৭ লক্ষ ৪৫ হাজার রুপি খরচ হয়েছে।

অভিনেত্রী নিশিতা গোস্বামী বলেন, “রাজ্যে শিল্পীদের দেওয়ার টাকা নেই। ‘জুনিয়র আর্টিস্ট’রা ধুঁকছেন। পর্যটনের ভালো পরিকাঠামো নেই। এই অবস্থায় বাইরে থেকে দূত নিয়োগ না করে রাজ্যের খ্যাতনামা প্রতিভাকে ওই দায়িত্ব দিলে যুক্তিসঙ্গত হতো।”

অভিনেত্রী বর্ষারানি বিষয়ার মতে, “অাসামের পর্যটনের দূতের দায়িত্ব যখন প্রিয়াঙ্কা নিয়েছেন তখন নিজের ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রামসহ সব প্রোফাইলে অাসামকে তুলে ধরবেন তিনি।” বিরোধী দলগুলোর মতে, রাজ্য যে টাকা প্রিয়াঙ্কা চোপড়ার জন্য খরচ করছে, তার অর্ধেক টাকায় পর্যটন পরিকাঠামোর উন্নয়ন হতো।

তাবাচ্ছুম/এস

এই বিভাগের আরো সংবাদ