খুলনায় আগুনে দোকানসহ ৩৫ ঘর ভস্মীভূত
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

খুলনায় আগুনে দোকানসহ ৩৫ ঘর ভস্মীভূত

খুলনার নতুন বাজার এলাকায় এক অগ্নিকান্ডে ঘটনা ঘটে ৩টি মাছের দোকানসহ প্রায় ৩২টি বস্তি ঘর পুড়ে গেছে। চুলা বা বৈদ্যুতিক শর্ট সার্কিট  থেকে আগুনের সূত্রপাত হতে পারে বলে মনে করছেন সংশ্লিষ্টরা। এতে প্রায় ২০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হতে পারে বলে জানা গেছে।

গতকাল রোববার দিবাগত রাত ১০টায় আগুনের সূত্রপাত হয়।  ফায়ার সার্ভিসের ১০টি ইউনিট প্রায় ১ ঘণ্টা কাজ করে রাত ১১টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে।

খুলনার নতুন বাজার এলাকায় আগুনে পুড়ছে দোকান।

এলাকাবাসী জানান, মহানগরীর নতুন বাজার চর সংলগ্ন বস্তির নিজাম গলি থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যে তা পার্শ্ববর্তী ইয়াকুব গলিতেও ছড়িয়ে পড়ে। এতে বস্তির ৩২টি ঘর আগুনে ভস্মীভূত  হয়। এছাড়া আগুনে ওয়াপদা সড়কের বেশ ১০টি মাছের দোকান পুড়ে যায়। চুলা থেকে অথবা বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছেন এলাকাবাসীরা।

তবে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স খুলনার উপ-পরিচালক এবিএম ফেরদৌস জানান,  আগুনে তিনটি ব্যবসা প্রতিষ্ঠান ও ৩২টি বস্তি ঘর পুড়ে গেছে।

এদিকে অগ্নিকাণ্ডের সংবাদ পেয়ে রাতেই মহানগর বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য নজরুল ইসলাম মঞ্জু ও খুলনা সিটি মেয়র মনিরুজ্জামান মনি ঘটনাস্থল পরিদর্শন করেন।

অর্থসূচক/শিউলী/কাঙাল মিঠুন

এই বিভাগের আরো সংবাদ