এমিরেটসের টিকেটে ১২% ছাড় পাবেন ইবিএল কার্ডধারীরা
today-news
brac-epl
প্রচ্ছদ » কর্পোরেট সংবাদ

এমিরেটসের টিকেটে ১২% ছাড় পাবেন ইবিএল কার্ডধারীরা

বিশ্বের শীর্ষস্থানীয় এয়ারলাইন এমিরেটস্ এবং বাংলাদেশের নতুন প্রজন্মের আর্থিক প্রতিষ্ঠান ইস্টার্ণ ব্যাংক লিমিটেড (ইবিএল) সম্প্রতি একটি সমঝোতা স্মারকে স্বাক্ষর করেছে। এ চুক্তির ফলে ইবিএল ভিসা ও মাস্টার ক্রেডিট এবং ডেবিট কার্ডধারীরা এমিরেটস্ এয়ারলাইনে ভ্রমণের ক্ষেত্রে টিকেট মূল্যের ওপর ১২ শতাংশ পর্যন্ত মূল্যছাড় সুবিধা পাবেন।

রাজধানীর গুলশানের সাবেরা টাওয়ারে আয়োজিত অনুষ্ঠানে ‘ক্লোজড ইউজার গ্রুপ অনলাইন (CUGO)’ শীর্ষক একটি সমঝোতা স্মারকে সই করেন বাংলাদেশে এমিরেটসের এরিয়া ম্যানেজার খালিদ জে হাসান এবং ইস্টার্ণ ব্যাংকের অ্যাকটিং হেড অব বিজনেস এম খোরশেদ আনোয়ার।

এ সময় ব্যাংকের হেড অব কনজ্যুমার প্রোপজিশন্স মো. বিন মাজিদ খান, অ্যাসোসিয়েট ম্যানেজার খান আসিফ ইমরান, এমিরেটস্ কমার্শিয়াল সাপোর্ট ম্যানেজার ওমর বুসলাইবি, সেলস্ ম্যানেজার ইসমাইল ভূঞাসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

খালিদ হাসান তার বক্তব্যে বলেন, ‘ইস্টার্ণ ব্যাংকের সঙ্গে আমাদের এই অংশীদারত্ব স্থানীয় জনগণের প্রতি এমিরেটস্রে অঙ্গীকারই পুনর্ব্যক্ত করেছে। সম্মানিত যাত্রীদের ভ্রমণ অভিজ্ঞতাকে সুখময় করে তোলার লক্ষ্যে আমরা প্রতিনিয়ত নতুন কিছু প্রবর্তন করার প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি। আমি সকল ইবিএল কার্ডধারীদের এই সুযোগ গ্রহণ করে আকাশে এবং জমিনে এমিরেটস্ এর বিশ্বমানের সেবা উপভোগ করার জন্য আমন্ত্রণ জানাচ্ছি।’

CUGO কর্মসূচির অধীনে ইবিএল কার্ডধারীরা অনলাইনে এমিরেটস্ টিকেট কিনলে ইকোনমি এবং বিজনেস শ্রেণির ক্ষেত্রে যথাক্রমে ১০% এবং ১২% মূল্যছাড় সুবিধা পাবেন। আগামী ৩০ জুনের মধ্যে টিকেট কিনলে এ সুবিধা পাওয়া যাবে। তবে যাত্রীদের চলতি বছরের ৩০ নভেম্বর বা তার আগে ভ্রমণ করতে হবে। অফারটি পেতে হলে ইবিএল কার্ডধারীদের কো-ব্র্যান্ডেড ল্যান্ডিং পেজ http://www.emirates.com/bd/ebl. এর মাধ্যমে টিকেট ক্রয় বা বুক করতে হবে।

ইবিএলের হেড অব কনজ্যুমার ব্যাংকিং এম নাজিম এ চৌধুরী বলেন, ‘ উন্নত পণ্য ও সেবার জন্য এমিরেটস্ বিশ্বব্যাপী সুপরিচিত। এমিরেটস্ এবং ইবিএল উভয়েরই লক্ষ্য হচ্ছে প্রতিনিয়ত নতুন নতুন ভ্যালু এডিশন করার মাধ্যমে নিজস্ব গ্রাহকদের জন্য শ্রেষ্ঠটাই অফার করা। এমিরেটসের সঙ্গে সম্পৃক্ত হতে পেরে আমরা আনন্দিত এবং আমি বিশ্বাস করি, আমাদের এই অংশীদারত্ব ভবিষ্যতে অব্যাহত থাকবে এবং বিকাশ লাভ করবে।’

এই বিভাগের আরো সংবাদ