বাংলাদেশের ব্র্যান্ড শপগুলোতে হুয়াওয়ের পি১০ ও পি১০ প্লাস
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

বাংলাদেশের ব্র্যান্ড শপগুলোতে হুয়াওয়ের পি১০ ও পি১০ প্লাস

রাজধানীর বসুন্ধরা সিটি শপিং মল ও যমুনা ফিউচার পার্কসহ দেশব্যাপী ৬৪ জেলার হুয়াওয়ে ব্র্যান্ড শপগুলোতে আজ শনিবার থেকে পাওয়া যাচ্ছে হুয়াওয়ের নতুন স্মার্টফোন পি১০ ও পি১০ প্লাস।

হুয়াওয়ে ফ্ল্যাগশিপ ডিভাইস পি১০ ও পি১০ প্লাসের বাজারমূল্য নির্ধারণ করা হয়েছে যথাক্রমে ৫৬ হাজার ৯০০ এবং ৬৬ হাজার ৯০০ টাকা। আর রবি গ্রাহকরা পি১০ কিংবা পি১০ প্লাস কিনলে ক্রেতারা পাবেন ১৫ জিবি ফ্রি ইন্টারনেট ডাটা। এক্ষেত্রে প্রতিমাসে পাঁচ জিবি করে তিনমাসে মোট ১৫ জিবি ফ্রি ইন্টারনেট ডাটা উপভোগ করতে পারবেন ক্রেতারা।

এবারই প্রথম পি১০ ও পি১০ প্লাসে ব্যবহার করা হয়েছে লাইকা ফ্রন্ট ক্যামেরা। অত্যাধুনিক স্টুডিও মানের রি-লাইটিং ও থ্রিডি ফেসিয়াল সনাক্তকরণ প্রযুক্তি ব্যবহৃত হওয়ায় যে কোনো পরিবেশে চমৎকার ছবি তুলতে পারবেন ব্যবহারকারীরা। বাড়তি আকর্ষণ হিসেবে রয়েছে হাইব্রিড জুম। এছাড়াও, প্যানটন কালার ইন্সিটিটিউটের সঙ্গে অংশীদারীত্বে ফ্যাশনেবল রং-এর মিশ্রণ ঘটিয়ে, বিশেষ করে হাইপার ডায়মন্ড-কাট পদ্ধতিতে তৈরি করা হয়েছে নতুন ডিভাইস দু’টি। পাশাপাশি কাটিং এজ প্রযুক্তি ও হুয়াওয়ে সুপারচার্জ পি১০ ও পি১০ প্লাসকে নিয়ে গিয়েছে সর্বাধুনিক প্রযুক্তির স্মার্টফোনের কাতারে।

অত্যাধুনিক ডিজাইনসম্বলিত স্মার্টফোনটির উচ্চমাত্রার কার্যকারিতা বজায় রাখতে এতে যুক্ত করা হয়েছে দ্রুততম সময়ে চার্জিং প্রযুক্তি হুয়াওয়ের সুপারচার্জ। অপারেটিং সিস্টেম হিসেবে ব্যবহার করা হয়েছে অ্যান্ড্রয়েডের সর্বশেষ সংস্করণ নুগাট ৭.১ এবং হুয়াওয়ের নিজস্ব ইন্টারফেস ইএমইউআই ৫.১।

দ্রুতগতিতে কর্ম সম্পাদনের জন্যে হ্যান্ডসেটটিতে ব্যবহার করা হয়েছে হাইসিলিকন কিরিন ৯৬০ চিপসেট, ২.৪ গিগাহার্টজ কোর্টেক্স এ ৭৩ ও ১.৮ গিগাহার্টজ প্রসেসর ও ৪ জিবি র‌্যাম। ৬৪ জিবি ইন্টারনাল মেমোরি বা রমের পাশাপাশি মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে হ্যান্ডসেটটির ধারণ ক্ষমতা। আছে ফোরজি প্রযুক্তির ডুয়েল সিম ব্যবহারের সুবিধা।

হুয়াওয়ে টেকনোলজিস (বাংলাদেশ) লিমিটেডের ডিভাইস সেলস ডিরেক্টর জিয়াউদ্দিন চৌধুরী বলেন, এ বছর আমাদের নতুন ফ্ল্যাগশিপ ডিভাইস দুটি হচ্ছে পি১০ ও পি১০ প্লাস। এ মডেল দুইটির সফলতার ব্যাপারে ব্যাপক আশাবাদী এবং গ্রাহকদের অভূতপূর্ণ সাড়া পেয়ে আমরা সন্তুষ্ট। রবি বান্ডেল অফার ও আকর্ষণীয় উপহারের সমন্বয়ে আমরা অগ্রিম বুকিং শুরু করেছিলাম। মাত্র ১০ দিনে অগ্রিম বুকিং-এর জন্যে রাখা সবকটি ডিভাইস বিক্রি হয়ে গিয়েছে। এরই ধারাবাহিকতায় আমরা হ্যান্ডসেট দুইটি হুয়াওয়ের ব্র্যান্ডশপগুলো থেকে বিক্রি শুরু করার সময় আমাদের গ্রাহকদের কৃতজ্ঞতা প্রকাশ করার চেষ্টা করেছি।

 

এই বিভাগের আরো সংবাদ