নরসিংদীতে এজেন্ট ব্যাংকিং বুথ খুলল মিডল্যান্ড ব্যাংক
today-news
brac-epl
প্রচ্ছদ » কর্পোরেট সংবাদ

নরসিংদীতে এজেন্ট ব্যাংকিং বুথ খুলল মিডল্যান্ড ব্যাংক

মিডল্যান্ড ব্যাংক লিমিটেড জনসাধারণের মাঝে আধুনিক ব্যাংকিং সেবা পৌছে দিতে নরসিংদী জেলার বেলাবো থানার নারায়নপুর ইউনিয়নে এজেন্ট ব্যাংকিংবুথ এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।

সম্পতি প্রধান অতিথি হিসাবে আনুষ্ঠানিকভাবে এ এজেন্ট ব্যাংকিং বুথ উদ্বোধন করেন ব্যাংকটির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. আহসান-উজ জামান।

মিডল্যান্ড ব্যাংক তৃণমুল পর্যায়ে তার ব্যাংকিং সেবা প্রদানের জন্য এনজিও প্রতিষ্ঠান, সচেতন সাহায্য সংস্থাকে (এসএসএস) ব্যাংকের এজেন্ট হিসেবে নিযুক্ত করে।

অনুষ্ঠানে ব্যাংকের গ্রাহক, শুভনুধ্যায়ী ও এলাকার বিশিষ্ট ব্যক্তিরা ছাড়াও ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মাশিউল হক চৌধুরী,এসএসএসএর চেয়ারপার্সন হাসনা হেনা ও এক্সিকিউটিভ ডিরেক্টর জেসমিন রশিদ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে মিডল্যান্ড ব্যাংক এজেন্ট ব্যাংকিং বুথের উত্তরোত্তর সমৃদ্ধি ও কল্যানের জন্য মহান আল্লাহতালার নিকট দোয়া কামনা করা হয়।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ব্যাংকের ইমার্জিং করপোরেট অ্যান্ড স্পেশাল প্রোগ্রামস বিভাগের প্রধান মোহাম্মদ ইকবাল, রিটেল ডিস্ট্রিবিউশন এবং এজেন্ট ব্যাংকিং বিভাগের প্রধান মো. রিদওয়ানুল হক, আইটি বিভাগের প্রধান নাজমুল হুদা সরকার।

অর্থসূচক/এসএম

এই বিভাগের আরো সংবাদ