ভাড়াটে বরযাত্রী আনায় বর গেলো জেলে!
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

ভাড়াটে বরযাত্রী আনায় বর গেলো জেলে!

বিয়েতে বরের সাথে যারা শুভাকাঙ্খী যায় তারা সবাই বরযাত্রী। বরের আত্মীয়-স্বজন-বন্ধু-বান্ধব নিয়েই তাদের তালিকা করা হয়। কিন্তু চীনের এই বর যা করলেন তাতে বিয়ের আসর ছেড়ে এখন জেলে আছেন। স্থানীয় গণমাধ্যম শাংশির বরাত দিয়ে এ তথ্য জানিয়ে বিবিসি।

বিয়ের দিন প্রায় ২০০ জনের এক বিশাল বাহিনী নিয়ে বিয়ে করতে আসেন উত্তর চীনের এক তরুণ। কিন্তু বিয়ের মঞ্চে ওঠার সময় তার সাথে বয়োজেষ্ঠ্য কাউকে দেখতে না পাওয়ায় কনের সন্দেহ হয়। তিনি বরকে এ ব্যাপারে জিজ্ঞেস করলে বর জানান সবাই তার বন্ধু। এতে কনের সন্দেহ ঘণীভূত হয় ।

বরের পাঠানো ক্ষুদে বার্তা দেখাচ্ছেন একজন ভাড়াটে বরযাত্রী।

কনে লি এরপর কয়েজনকে ডেকে জিজ্ঞেস করেন তারা কেমন বন্ধু। কারণ হবু স্বামীর সাথে মোট তিন বছরের সম্পর্কে কোনোদিন এতো বন্ধু-বান্ধবের কথা শোনেননি তিনি। এর পরই বেরিয়ে আসে থলের বেরাল। আসলে বর ছাড়া সবাই ভাড়া করা। তারা অর্থের বিনিময়ে বিয়েতে এসেছেন। এজন্য তাদের প্রত্যেককে ৮০ ইউয়ান ( প্রায় ১ হাজার টাকা) দেওয়া হয়েছে বলে জানান। এমনকি একজন তাকে ভাড়া করতে বর যে মেসেজ দিয়েছেন তাও দেখান।

আর তখনই পারিবারিক অসম্মানের পাশাপাশি প্রতারণার অভিযোগ এনে পুলিশের শরণাপন্ন হন। আর পুলিশ এসে ওই বরকে গ্রেপ্তার করে নিয়ে যান।

বিয়ে করার বদলে বর এখন জেলে আছেন বলে জানা গেছে।

অর্থসূচক/তাবাচ্ছুম/কাঙাল মিঠুন

এই বিভাগের আরো সংবাদ