আইপিডিসি ফাইন্যান্সের ২০% লভ্যাংশ অনুমোদন
today-news
brac-epl
প্রচ্ছদ » কর্পোরেট সংবাদ

আইপিডিসি ফাইন্যান্সের ২০% লভ্যাংশ অনুমোদন

পুঁজিবাজারে তালিকাভুক্ত আর্থিক প্রতিষ্ঠান খাতের কোম্পানি আইপিডিসি ফাইন্যান্স লিমিটেডের ২০ শতাংশ বোনাস লভ্যাংশ অনুমোদন দিয়েছেন শেয়ারহোল্ডাররা।

আজ রাজধানীর ট্রাস্ট মিলনায়তনে আয়োজিত প্রতিষ্ঠানের ৩৫তম বার্ষিক সাধারণ সভায় (এজিএম) এ অনুমোদন দেওয়া হয়।

এজিএমে আইপিডিসির পক্ষ থেকে জানানো হয়, কোম্পানিটি পাঁচ বছরের কৌশলগত পরিকল্পনার প্রথম বছর সফলভাবে সমাপ্ত হয়েছে। এ সময় কোম্পানিটির  মুনাফা ২৬ দশমিক ২ শতাংশ বেড়ে ৩০ দশমিক ৩ কোটি টাকা হয়েছে।

এজিএম অনুষ্ঠানে আইপিডিসি ফাইন্যান্স লিমিটেডের চেয়ারপার্সন ড. মুহাম্মদ মুসা বলেন, আইপিডিসি ফাইন্যান্স কাঙ্খিত প্রবৃদ্ধি অর্জনের জন্য পাঁচ বছরের কৌশলগত পরিকল্পনার প্রথম বছর বেশ সফলতার সাথে সম্পন্ন করেছে। আমাদের এই সাফল্য দেশের সাধারণ মানুষের জীবনে ইতিবাচক পরিবর্তন ঘটানোর জন্য আগামী বছরগুলোতে একটি সুস্পষ্ট লক্ষ্য অর্জনের ক্ষেত্রে শেয়ারহোল্ডারদের আত্মবিশ্বাসী করে তুলছে।

এই সভায় সম্মানিত শেয়ারহোল্ডাররা উপস্থিত ছিলেন যেখানে কোম্পানির সফলতা উত্তরোত্তর বৃদ্ধির জন্য নতুন কর্মকৌশল তুলে ধরা হয়।

বার্ষিক সাধারণ সভায় উপস্থিত ছিলেন অধিকাংশ শেয়ারহোল্ডারদের প্রতিনিধিত্বকারী বোর্ড অব ডিরেক্টর, ব্র্যাক, বাংলাদেশ সরকার, আগা খান ফান্ড ফর ইকনোমিক ডেভেলপমেন্ট (একেএফইডি), আয়শা আবেদ ফাউন্ডেশন, আরএসএ ক্যাপিটাল।

এছাড়া আরও উপস্থিত ছিলেন আইপিডিসি ফাইন্যান্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী কর্মকর্তা মমিনুল ইসলাম, কোম্পানি সেক্রেটারি সামিউল হাসিম এবং ব্যবস্থাপনা কমিটির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বিজ্ঞপ্তি/এসএম

 

এই বিভাগের আরো সংবাদ