দীপ্ত ফাউন্ডেশনকে মার্কেন্টাইল ব্যাংকের অনুদান
today-news
brac-epl
প্রচ্ছদ » কর্পোরেট সংবাদ

দীপ্ত ফাউন্ডেশনকে মার্কেন্টাইল ব্যাংকের অনুদান

সামাজিক দায়বদ্ধতা কর্মসূচির অংশ হিসেবে মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড এ ফাউন্ডেশন ফর জেন্ডার অ্যান্ড ডেভেলপমেন্টকে ‘দীপ্ত’ ১০ লাখ টাকা অনুদান দিয়েছে।

সম্প্রতি ব্যাংকের প্রধান কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে ব্যাংকের চেয়ারম্যান শহিদুল আহ্সান ‘দীপ্ত’ এর নির্বাহী পরিচালক জাকিয়া কে. হাসান এর কাছে  আনুষ্ঠানিকভাবে ওই অনুদানের চেক হস্তান্তর করেন।

এসময় উপস্থিত ছিলেন ব্যাংকের ভাইস চেয়ারম্যান মো. আনোয়ারুল হক ও এ. কে. এম. সাহিদ রেজা, নির্বাহী কমিটির চেয়ারম্যান – মোহাম্মদ সেলিম, অডিট কমিটির চেয়ারম্যান – ড. মাহমুদ ওসমান ইমাম, পরিচালক- আলহাজ্ব আকরাম হোসেন (হুমায়ুন), এ.এস.এম. ফিরোজ আলম, আলহাজ্ব মোশাররফ হোসেন, ডঃ মোঃ রহমত উল্লাহ, উদ্যোক্তাবৃন্দ- সুব্রত নারায়ন রায়, আর.এ. হাওলাদার ও এস.এম. শফিকুল ইসলাম (মামুন), সম্মানিত শেয়ারহোল্ডার এস এম আব্দুল মান্নান ও এম. এ. খান বেলাল এবং ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী  কাজী মসিহুর রহমান।

ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. কামরুল ইসলাম চৌধুরী ও উপব্যবস্থাপনা পরিচালক মতিউল হাসানসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

বিজ্ঞপ্তি/এসএম

এই বিভাগের আরো সংবাদ