ফারিয়া প্রেমার একক অ্যালবামের মোড়ক উন্মোচন
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

ফারিয়া প্রেমার একক অ্যালবামের মোড়ক উন্মোচন

সঙ্গীত শিল্পী ফারিয়া প্রেমা এর প্রথম একক সঙ্গীত অ্যালবাম “অনেক দিনের পরে জানো?” এর মোড়ক উন্মোচন হয়েছে। সম্প্রতি অনুষ্ঠিত এ অনুষ্ঠানে দুইটি মিউজিক ভিডিও এর প্রদর্শনীও হয়েছে।

একাধারে কবি, উপন্যাসিক, সঙ্গীত শিল্পী এবং গীতিকার ফারিয়া প্রেমার এটিই প্রথম একক অ্যালবাম। মোট ৯টি গানের ৫টির কথা তার লেখা। সুর ও সঙ্গীতায়োজন করেছেন যুক্তরাষ্ট্র প্রবাসী আবির মান্নান রুপম। গানগুলোর রেকর্ডিং হয়েছে যুক্তরাষ্ট্র এবং ভারতে। এতে বিভিন্ন বাদ্যযন্ত্রে অংশগ্রহণ করেছেন বাংলাদেশ, যুক্তরাষ্ট্র এবং ভারতের বিভিন্ন শিল্পী।

জয় শাহরিয়ার বলেন, আজব রেকর্ডস সবসময়ই প্রতিভাবান নতুন শিল্পীদের তুলে ধরতে আগ্রহী। পাইরেসি রোধে সবাইকে অরিজিনাল সিডি কেনার আহবান জানান তিনি।

মোড়ক উন্মোচন অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিরা।

অ্যালবামটির সিডি বাজারে এনেছে আজব রেকর্ডস। এছাড়াও আইটিউন্স, আমাজন, স্পটিফাই ইত্যাদি অনলাইন মিউজিক শপসহ মোবাইল ফোন গুলোর মিউজিক অ্যাপেও অ্যালবামটি পাওয়া যাচ্ছে। অ্যালবামের কন্টেন্ট পার্টনার জোশ বক্স ও টিভি পার্টনার ছিল দেশ টিভি।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাউল সফি মন্ডল, কবি আসাদ চৌধুরী, জোস বক্স এর হেড অফ অপারেসন্স ফাহাদ মোহাম্মদ খান, বীর বিক্রম জাফর ইমাম, সঙ্গীত শিল্পী সন্ধি, পিন্টু ঘোষ, আজব রেকর্ডস এর কর্ণধার জয় শাহরিয়ার প্রমুখ।

বিজ্ঞপ্তি

অর্থসূচক/কাঙাল মিঠুন

এই বিভাগের আরো সংবাদ