রাজশাহীতে কালবৈশাখী ঝড়ে নিহত ১
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

রাজশাহীতে কালবৈশাখী ঝড়ে নিহত ১

কালবৈশাখী ঝড়ে রাজশাহীতে গাছের ডাল ভেঙে একজনের মৃত্যু হয়েছে। গতকাল রোববার সন্ধ্যা ৭টা থেকে প্রায় এক ঘণ্টার ওই ঝড়ের সময় পদ্মায় নৌকা ডুবে এখন পর্যন্ত ৪ জন নিখোঁজ রয়েছেন। জেলার বিভিন্ন এলাকায় ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে।

গোদাগাড়ী থানার ওসি হিফজুল আলম মুন্সি জানান, কাকনহাটে ঝড়ের সময় গাছের ডাল ভেঙে আলী (৫০) নামে একজনের ব্যক্তির মৃত্যু হয়েছে; তার বাড়ি কাকনহাট পৌরসভার কলাবাগান এলাকায়।

কালবৈশাখীর আঘাতে ভেঙ্গে পড়া একটি গাছ।

বোয়ালিয়া থানার ওসি শাহাদত হোসেন খান জানান, পদ্মার মাঝের চর থেকে ছোট একটি নৌকা নিয়ে নগরীর বড়কুঠি ঘাটে ফেরার পথে ঝড়ের কবলে পড়েন ছয়জন। নৌকাটি উল্টে যাওয়ার পর দুইজন সাঁতরে পড়ে উঠতে সক্ষম হন; বাকি চারজন এখনও নিখোঁজ রয়েছে।

তিনি বলেন, আজ সোমবার সকাল থেকে ফায়ার সার্ভিসের ডুবুরির দল পদ্মার ওই এলাকায় তল্লাশি চালাচ্ছে। তবে বেলা ১১টা পর্যন্ত কারো সন্ধান পাওয়া যায়নি। নিখোঁজদের মধ্যে তিনজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- নগরীর দরগাপাড়া এলাকার সারোয়ার হোসেন রফিক (৪৫), রবিন (২৮) ও  খানপুরের আসাদুল (৪৫)।

স্থানীয় প্রশাসনের কর্মকর্তারা জানান, ঝড়ে নগরীর বিভিন্ন এলাকায় গাছপালা ভেঙে পড়েছে। ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে।

অর্থসূচক/

এই বিভাগের আরো সংবাদ