ফেনির পরশুরামে শাখা খুলল সাউথইস্ট ব্যাংক
today-news
brac-epl
প্রচ্ছদ » কর্পোরেট সংবাদ

ফেনির পরশুরামে শাখা খুলল সাউথইস্ট ব্যাংক

দূরদর্শিতায় সব সময় এক ধাপ এগিয়ে থাকা সাউথইস্ট ব্যাংক লিমিটেড আজ রোববার মজুমদার মার্কেট, ১৬১ মেইন রোড, পরশুরাম, ফেনীতে ব্যাংকের ১২৯তম পরশুরাম শাখার আনুষ্ঠানিক উদ্বোধন করেছে।

সাউথইস্ট ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও কোম্পানি সচিব মুহাম্মদ শাহজাহান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পরশুরাম শাখার আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে সাউথইস্ট ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও ফেনী শাখা প্রধান মো. কামরুল আহসান, সম্মানিত গ্রাহকেরা, স্থানীয় বিশিষ্ট ব্যবসায়ী, পেশাজীবী, শিক্ষাবিদ, ব্যাংকের অন্যান্য কর্মকর্তাবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

সমৃদ্ধির পথে অগ্রযাত্রায় আর্থিক অন্তর্ভুক্তিমূলক ব্যাংকিং ধারাকে অব্যাহত রাখতে এবং দেশের সার্বিক উন্নয়নের লক্ষ্যে সাউথইস্ট ব্যাংক লিমিটেড সব সময়, সব খানে, সবার জন্য উন্মুক্ত করেছে আধুনিক ব্যাংকিং সেবা। সাউথইস্ট ব্যাংকের এ নতুন শাখার মাধ্যমে এখন থেকে সকল প্রকার আধুনিক বাণিজ্যিক ব্যাংকিং সেবা, ইসলামিক ব্যাংকিং সেবা ও ঋণ সুবিধা প্রদান করা হবে এবং প্রবাসীদের কষ্টার্জিত অর্থ দ্রততার সাথে দেশে তাদের প্রিয়জনের নিকট পৌঁছে দেওয়া হবে।

অর্থসূচক/এসএম

এই বিভাগের আরো সংবাদ