বেসিস, ইবিএল ও মাস্টারকার্ডের যৌথ ক্রেডিট কার্ড উদ্বোধন
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

বেসিস, ইবিএল ও মাস্টারকার্ডের যৌথ ক্রেডিট কার্ড উদ্বোধন

বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস), ইস্টার্ণ ব্যাংক লিমিটেড (ইবিএল) ও মাস্টারকার্ড যৌথভাবে বেসিসের সদস্য কোম্পানি ও কোম্পানির কর্মীদের জন্য এক্সক্লুসিভ টাইটেনিয়াম ক্রেডিট কার্ড চালু করেছে।

বেসিসের মেম্বারস ওয়েলফেয়ার সম্পর্কিত স্থায়ী কমিটির উদ্যোগে আজ বৃহস্পতিবার বেসিস মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে এই কার্ডের উদ্বোধন করা হয়।

এই কার্ডটি চমকপ্রদ ও ইউনিক কিছু ফিচার নিয়ে এসেছে। কার্ডটির মাধ্যমে মাস্টারকার্ডের ১৬০০ এর অধিক পার্টনার আউটলেট থেকে বিভিন্ন প্রকার ছাড় ও সুবিধা পাওয়া যাবে, যেমন বোগো (বাই ওয়ান গেট ওয়ান) অফারের মাধ্যমে কক্সবাজার ও সিলেটের শীর্ষস্থানীয় হোটেল ও রিসোর্টে অতিরিক্ত রাত বিনামূল্যে থাকতে পারবেন।

নতুন এই কার্ডে প্রথম বছরে কোনো চার্জ নেই। পরবর্তী বছর থেকে কোনো কার্ডহোল্ডার বছরে ১৮টির বেশি লেনদেন করলে নবায়ন ফি প্রযোজ্য হবে না। এছাড়া প্রথম দুইটি সাপ্লিমেন্টারি কার্ড বিনামূল্যে পাবেন গ্রাহকরা।

এই মাস্টারকার্ড টাইটেনিয়াম ক্রেডিট কার্ডের মাধ্যমে ব্যবহারকারীরা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ইবিএল স্কাইলাউঞ্জে বিনামূল্যে প্রবেশ করতে পারবেন। গ্রাহকরা তাদের কার্ডের মাধ্যমে যেকোনো কেনাকাটাকে সহজ কিস্তিতে পরিশোধ করতে পারবেন।

অনুষ্ঠানে বেসিস সভাপতি মোস্তাফা জব্বার বলেন, বেসিস সদস্যরা নতুন এই ক্রেডিট কার্ডের মাধ্যমে কেনাকাটা করতে পারবে এবং জীবনযাত্রা সহজ ও ভোগান্তিহীন হবে। আমরা আমাদের সদস্যদের বিভিন্ন সুবিধা সম্বলিত এই কার্ড দিতে পেরে আনন্দিত।

ইস্টার্ণ ব্যাংক লিমিটেডের হেড অব কনজ্যুমার ব্যাংকিং নাজিম আনোয়ার চৌধুরী বলেন, বেসিস ও মাস্টারকার্ডের সঙ্গে যৌথভাবে এই কার্ড চালু করতে পেরে আমরা আনন্দিত।

মাস্টারকার্ড বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মাদ কামাল বলেন, আমরা সবসময়ই অধিক সংখ্যক লোককে ভালো অফার দেওয়ার চেষ্টা করি। আমাদের কার্ডহোল্ডাররা তাদের প্রয়োজন অনুযায়ী বিভিন্ন রকম অফার থেকে তার পছন্দসই অফারটি বেছে নিতে পারবেন।

অনুষ্ঠানে বেসিসের পরিচালক মোস্তাফিজুর রহমান সোহেল, বেসিসের সদস্য সেবা সম্পর্কিত স্থায়ী কমিটির চেয়ারম্যান দেলোয়ার হোসেন ফারুক, ইস্টার্ণ ব্যাংক লিমিটেডের হেড অব ডিরেক্ট বিজনেস এম খোরশেদ আনোয়ার, মাস্টারকার্ড বাংলাদেশের পরিচালক গীতাঙ্ক ডি দত্তসহ প্রতিষ্ঠানগুলোর প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

 

এই বিভাগের আরো সংবাদ