দীর্ঘদিন পর স্কোয়াডে নাসির হোসেন
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

দীর্ঘদিন পর স্কোয়াডে নাসির হোসেন

আয়ারল্যান্ডের ত্রিদেশীয় টুর্নামেন্ট এবং চ্যাম্পিয়ন্স ট্রফির জন্য স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) নির্বাচক কমিটি। এর মধ্যে আয়ারল্যান্ডে ত্রিদেশীয় টুর্নামেন্টের স্কোয়াডে রাখা হয়েছে নাসির হোসেনকে। ইংল্যান্ডে প্রস্তুতি ক্যাম্পেও তার নাম আছে। তবে চ্যাম্পিয়ন্স ট্রফির স্কোয়াডে রাখা হয়নি এ অলরাউন্ডারকে।

Nasir Hossain

জিম্বাবুয়ের বিপক্ষে ২০১৬ সালের ১ অক্টোবর শেষ হওয়া সিরিজে স্কোয়াডে ছিলেন নাসির হোসেন।

আয়ারল্যান্ডের ত্রিদেশীয় টুর্নামেন্ট এবং চ্যাম্পিয়ন্স ট্রফিতে দলকে নেতৃত্ব দেবেন ওডিআইয়ের নিয়মিত অধিনায়ক মাশরাফি-বিন মুর্তজা। এই দুই স্কোয়াডে পেসার শফিউল ইসলামকেও রাখা হয়েছে। তার পরিবর্তে দল থেকে ছিট পড়েছেন অফ স্পিনার শুভাগত হোম। এছাড়া দীর্ঘদিন ধরে স্কোয়াডে থাকলেও মূল একাদশে খেলতে না পারা রুবেল হোসেনকেও রাখা হয়েছে আসন্ন টুর্নামেন্ট ও চ্যাম্পিয়ন্স ট্রফির বাংলাদেশ স্কোয়াডে।

ইংল্যান্ডে ক্যাম্প ও আয়ারল্যান্ড সফরের জন্য ঘোষিত বাংলাদেশ স্কোয়াডে ১৮ জনের নাম থাকলেও চ্যাম্পিয়ন্স ট্রফির বাংলাদেশ স্কোয়াডে রয়েছে ১৫ জন ক্রিকেটার। আয়ারল্যান্ড সফরের স্কোয়াডে থাকা নাসির হোসেন, নুরুল হাসান সোহান এবং শুভাশীস রায়কে চ্যাম্পিয়ন্স ট্রফির স্ট্যান্ড বাই রাখা হয়েছে। এছাড়া মোহাম্মদ সাইফ উদ্দিনকেও চ্যাম্পিয়ন্স ট্রফির স্ট্যান্ড বাই রাখা হয়েছে।

ঢাকা প্রিমিয়ার লিগে ভালো খেলার ফল হিসেবে স্কোয়াডে নাসির হোসেনের নাম রাখা হয়েছে- এতে কোনো সন্দেহ নেই।

ইংল্যান্ডে ক্যাম্প ও আয়ারল্যান্ড সফরের জন্য ঘোষিত বাংলাদেশ স্কোয়াড: মাশরাফি-বিন মুর্তজা (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, ইমরুল কায়েস, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, সাব্বির রহমান, মাহমুদুল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন, নাসির হোসেন, নুরুল হাসান সোহান, মেহেদী হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, তাসকিন আহমেদ, শুভাশীস রায়, সানজামুল ইসলাম এবং শফিউল ইসলাম।

চ্যাম্পিয়ন্স ট্রফির বাংলাদেশ দল: মাশরাফি-বিন মুর্তজা (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, ইমরুল কায়েস, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, সাব্বির রহমান, মাহমুদুল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, তাসকিন আহমেদ, মেহেদী হাসান মিরাজ, সানজামুল ইসলাম এবং শফিউল ইসলাম।

অর্থসূচক/এমই/

এই বিভাগের আরো সংবাদ