বলিউড সেলিব্রেটিদের কিছু অদ্ভুত অভ্যাস
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

বলিউড সেলিব্রেটিদের কিছু অদ্ভুত অভ্যাস

আজব দুনিয়ায় আজব সব ঘটনাও ঘটে প্রতিনিয়ত। সে রকমই বলিউড সেলিব্রেটিদের খেয়াল খুশিও বোঝা দায়। তাদের অদ্ভুত কিছু অভ্যাস আনন্দবাজার পত্রিকা অনুসারে জানাচ্ছে অর্থসূচক-

বলিউড অভিনেতা শাহরুখ খান। ছবি সংগৃহীত

শাহরুখ খান

আইসক্রিম নাকি তাঁর দু’চক্ষের বিষ! যে ডেজার্ট খেতে বুড়ো থেকে বাচ্চা সকলেই পাগল সেটা মোটেই পছন্দ করেন না শাহরুখ। আরিয়ান, সুহানাও নাকি ছোটবেলায় শাহরুখকে লুকিয়ে আইসক্রিম খেতেন। শাহরুখের একমাত্র পছন্দের জিনিস ব্ল্যাক কফি।

সানি লিওন।

সানি লিওন

বেজায় পিটপিটে সানি। কিছুক্ষণ পরপরই নাকি তিনি পা ধুতে থাকেন। বিষয়টা মুদ্রাদোষের পর্যায়ে গিয়েছে তার। শ্যুটিং ফ্লোরেও সানিকে এর কারণে মাঝেমধ্যে খুঁজে পাওয়া যায় না। সানি তখন পা পরিষ্কার করতে ব্যস্ত থাকেন।

বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন

সুস্মিতা সেন

সেলিব্রিটিরা একটু আড়াল আবডাল পছন্দ করেন বলেই শোনা যায়। কিন্তু সুস্মিতা সেন পুরো উল্টো। তিনি নাকি খোলা ছাদের নিচে গোসল করতে ভালবাসেন। কিছু দিন আগেই সুস্মিতা মেয়ের সঙ্গে সুইমিং পুলের সামনে নাচের ছবি দিয়েছিলেন।

বিদ্যা বালান।

বিদ্যা বালান

বিদ্যা বালান সুযোগ পেলেই ফোন দূরে সরিয়ে রাখেন। বাড়ি থাকলে তিনি পারতপক্ষে ফোন ছুঁয়েও দেখেন না পর্যন্ত। বরঞ্চ পরে ফোন নিয়ে মিস কল আর মেসেজের জবাব দিতেই বেশি পছন্দ করেন তিনি।

অমিতাভ বচ্চন। ছবি সংগৃহিত

অমিতাভ বচ্চন

ঘড়ি নেহাতই  দরকারি একটি বস্তু। তবে সময় দেখার জন্য এখন মোবাইল ফোনই যথেষ্ট। কিন্তু অমিতাভ বচ্চনের ব্যাপারই আলাদা। তিনি হাতে দু’টো ঘড়ি পরেন। শ্যুটিংয়ের কল টাইম থাকলে কিংবা কোনও অনুষ্ঠানে যাওয়ার থাকলে যাতে সময় পৌঁছতে পারেন, সেই জন্যেই বিগ বি’র এই সাবধানতা।

সাইফ আলি খান।

সাইফ আলি খান

নবাবের খেয়াল বলে কথা! বাথরুমেও একটা লাইব্রেরি বানিয়ে ফেলেছেন। সেখানে নিভৃতে সময় কাটাতে ভালবাসেন সাইফ আলি খান। শ্যুটিং না থাকলে দিনের অনেকটা সময় নাকি তার বাথরুম কাম লাইব্রেরিতে কেটে যায়।

অর্থসূচক/তাবাচ্ছুম/কাঙাল মিঠুন

 

এই বিভাগের আরো সংবাদ