ArthoSuchak
শুক্রবার, ৩রা এপ্রিল, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

৩০০ মিটার পথের ভাড়া ১৮৬ কোটি টাকা!

এবছরের এপ্রিল ফুল দিনটি হয়তে জীবনে কোনওদিনও ভুলতে পারবেন না মুম্বইয়ের সুশীল নারসিয়ান। ৩০০ মিটারের ওলা রাইডের জন্য ওলা সুশীলকে ১৪৯ কোটি রুপি (১৮৬ কোটি টাকা) চার্জ করল। ১ এপ্রিল এ ঘটনা ঘটলেও এই ঘটনা নিছক মজা করা বা বোকা বানানোর জন্য নয়, সত্যি সত্যি ঘটেছিলো বলে জানিয়েছে বেঙ্গালি ওয়ান ইন্ডিয়া ডটকম।

৩০০ মিটার পথের ভাড়া ১৪৯ কোটি রুপি চার্জ করা হয়েছে সুশীল নারসিয়ানকে।

মালাড়ে নিজের বাড়ি থেক বকুলা মার্কেট যাবেন বলে ট্যাক্সিক্যাব সার্ভিস ওলাতে ট্যাক্সি বুক করেছিলেন সুশীল। কিন্তু গাড়ির চালক কোনও কারণবশত তার বাড়ি খুঁজে পাচ্ছিলেন না। তাই গাড়ির চালকের কাছে পৌঁছতে হাঁটা শুরু করে দেন সুশীল। কিন্তু পিক আপ পয়েন্টে পৌঁছতে পৌঁছতে গাড়ির চালক সুশীলের ট্রিপ বাতিল করে দেন।

অন্য একটি ক্যাব বুক করার জন্য ওলা অ্যাপ খুলে চক্ষু ছানাবড়া সুশীলের। তিনি ক্যাব বুক করতে পারছেন না; কারণ ওলার অ্যাকাউন্টে বকেয়া রুপি হিসাবে ১৪৯ কোটি রুপি দেখাচ্ছে। অর্থাৎ পরের ক্যাব বুক করতে হলে ১৪৯ কোটি রুপি মেটাতে হবে সুশীলকে। এদিকে ট্রিপের ১২৭ রুপিও ইতিমধ্যে ওলা ওয়ালেট থেকে কেটে নেওয়া হয়েছে। মাত্র ৩০০ মিটারের ট্রিপের জন্য ১৪৯ কোটি রুপি দিতে হবে সুশীলকে? প্রথমটায় সুশীল ভেবেছিলেন হয়তো এপ্রিল ফুল দিবসে তাকে এপ্রিল ফুল বানানো হচ্ছে।

তারপর সংস্থার সোস্যাল মিডিয়া পেজে গিয়ে বিষয়টি জানান সুশীল। তখন সংস্থার তরফে জানানো হয়, প্রযুক্তিগত কোনও সমস্যার কারণে এই ভুলটি হয়েছে। তার ওয়ালেট থেকে কাটা ১২৭ রুপি ওয়ালেটে ফিরিয়ে দেওয়া হবে পাশাপাশি ১৪৯ কোটি রুপির সমস্যাও মিটিয়ে দেওয়া হবে।

এই গোটা ঘটনায় বিস্মিত সুশীল জানিয়েছেন সংস্থার উপর কোনও ক্ষোভ বা রাগ নেই। প্রযুক্তিগত সমস্যা হতেই পারে তবে ওলার তরফে বিষয়টি দ্রুত ব্যবস্থা নেওয়া হয়েছে।

আর তাই আগামী দিনেও তিনি ওলা ব্যবহার করবেন।

অর্থসূচক/কাঙাল মিঠুন

এই বিভাগের আরো সংবাদ