ডায়মন্ড ওয়ার্ল্ডের ব্রাইডাল জুয়েলারী ফেয়ার শুরু
সোমবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » কর্পোরেট সংবাদ

ডায়মন্ড ওয়ার্ল্ডের ব্রাইডাল জুয়েলারী ফেয়ার শুরু

জমকালো আয়োজনে উদ্বোধন করা হলো ডায়মন্ড ওয়ার্ল্ডের ব্রাইডাল জুয়েলারী ফেয়ার।

সম্প্রতি রাজধানীর হোটেল ওয়েস্টিনের বল রুমে এ মেলার ফিতা কেটে উদ্বোধন করেন ডায়মন্ড ওয়ার্ল্ডের ব্যবস্থাপনা পরিচালক ও এফবিসিসিআই এর পরিচালক এবং বাংলাদেশ জুয়েলারী সমিতির সাধারণ সম্পাদক দিলীপ কুমার আগরওয়ালা সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও প্রতিষ্ঠারটির কর্তাব্যক্তিরা।

আগরওয়ালা বলেন, এদেশীয় সংস্কৃতি ও মানুষের রুচি বোধের কথা চিন্তা করে মেলায় এমন কিছু নতুন পণ্যের প্রদর্শন করা হবে- যা ক্রেতাদের মনোযোগ আকষর্ণ করতে বাধ্য।

তিনি আরও বলেন, যারা বিয়ে সহ অন্যান্য আয়োজনে কেনাকাটার জন্য বিদেশমূখী হন তারা অন্তত একবারের জন্য হলেও আমাদের মেলায় আসবেন আশা করি আপনারা নিরাশ হবেন না।

ক্রেতাদের হাতে আন্তজার্তিক মান সম্পন্ন ও অত্যাধুনিক ডিজাইনের জুয়েলারী ও লাইফ স্টাইল পণ্য তুলে দিতেই এ মেলার আয়োজন করেছে বাংলাদেশে প্রথম আইএসও সনদ পাওয়া জনপ্রিয় এই প্রতিষ্ঠানটি।

বাড়তি আকর্ষণ হিসেবে মেলায় প্রতিটি কেনাকাটায় ক্রেতার পাবেন ডায়মন্ড জুয়েলারি, গোল্ড জুয়েলারি এবং লাইফস্টাইল পণ্যের উপর আকর্ষণীয় ছাড় ও বিভিন্ন পুরস্কার জেতার সম্ভাবনা।

মেলার শেষ দিনে থাকছে র‌্যাফেল ড্র ও সাংস্কৃতিক অনুষ্ঠান। মেলাটি সর্বসাধারণের জন্য উন্মুক্ত থাকবে এবং চলবে সাত এপ্রিল পর্যন্ত। মেলা শুরু হবে প্রতিদিন সকাল ১১ টায়।

এছাড়াও শুভ নববর্ষ ১৪২৪ কে আমন্ত্রণ জানাতে এবং প্রিয় মুহূর্তকে ভালবাসার রং এ রাঙ্গিয়ে দিতে ডায়মন্ড ওয়ার্ল্ড এর প্রতিটি শোরুমে চলছে বৈশাখী ঝড়ে আফার! ডায়মন্ড জুয়েলারির উপর ৩১% ছাড় এবং চোখ ধাঁধানে নতুন নতুন গহনার সমারোহ। অফার চলবে ১৫ এপ্রিল পর্যন্ত।

বিজ্ঞপ্তি/এসএম

এই বিভাগের আরো সংবাদ