জঙ্গি আস্তানা সন্দেহে অভিযানে কিছুই পায়নি পুলিশ
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

জঙ্গি আস্তানা সন্দেহে অভিযানে কিছুই পায়নি পুলিশ

জঙ্গি আস্তানা সন্দেহে চট্টগ্রাম নগরীর আকবর শাহ থানার কর্নেল হাট সিডিএ আবাসিক এলাকার এক নম্বর সড়কে অবিস্থিত একটি বাড়ি ও উত্তর কাট্টলি এলাকার ইশান মহাজন সড়কে অবস্থিত আরও একটি বাড়িতে তল্লাশি চালিয়েছে পুলিশ।

তবে আড়াই ঘণ্টার অভিযানে জঙ্গি বা বিস্ফোরক জাতীয় কিছু পাওয়া যায়নি বলে জানিয়েছে নগর পুলিশ।

আজ সোমবার বিকেল পৌনে ৪টা থেকে ২টি বাড়ি ঘিরে এই তল্লাশি শুরু করে পুলিশের বিভিন্ন টিম। সন্ধ্যা সোয়া ৬টায় তল্লাশি শেষ হয়।

জঙ্গি অভিযান। ছবি সংগৃহীত

পুলিশ সূত্রে জানা যায়, ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক থেকে ৫ কিলোমিটার দূরে সিডিএ আবাসিক এলাকার প্রভাতী শিক্ষা নিকেতনের পাশে অবস্থিত এবং উত্তর কাট্টলি এলাকায় অবস্থিত অন্য বাড়িটি মহাসড়ক থেকে ২ কিলোমিটার দূরে ঈশান মহাজন সড়কে অবস্থিত। এ্ই দুই বাড়িতে পৃথকভাবে অভিযান চালিয়েছে পুলিশের বিশেষ দল।

নগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (পশ্চিম) নাজমুল হাসান জানান, সীতাকুণ্ডের নামারবাজার এলাকার সাধনকুটির নামে বাড়ির জঙ্গি আস্তানা থেকে আটক ২ জঙ্গির মধ্যে মহিলা জঙ্গি পুলিশকে জিজ্ঞাসাবাদে  আকবর শাহ থানা এলাকায় তাদের আরও সঙ্গীরা অবস্থান করছেন বলে তথ্য দেন। এই তথ্যের ভিত্তিতে এই তল্লাশি চালানো হয়। তল্লাশি চালিয়ে কোন জঙ্গি ও বিস্ফোরক জাতীয় কিছু পাওয়া যায়নি বলে জানিয়েছে তিনি।

প্রসঙ্গত, জঙ্গি আস্তানা সন্দেহে আজ বিকেল পৌনে ৪টার দিকে আকবর শাহ থানা এলাকায় কর্নেল হাট সিডিএ আবাসিক এলাকার ১ নম্বর সড়কের চারতলা ভবন ঘিরে অভিযান শুরু করে পুলিশ। এর ৩ কিলোমিটার দূরে ঈশান মহাজন লেনের একটি চারতলা বাড়ি ঘিরে রাখে পুলিশ।

অর্থসূচক/সুমন/কাঙাল মিঠুন

এই বিভাগের আরো সংবাদ