চট্টগ্রামে দুটি বাড়িতে তল্লাশি চলছে
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

চট্টগ্রামে দুটি বাড়িতে তল্লাশি চলছে

চট্টগ্রামের আকবর শাহ ও কাট্টলী এলাকায় জঙ্গি আস্তানা সন্দেহে পুলিশ দুটি বাড়ি ঘিরে রেখেছে। সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত পুলিশ ওই বাড়ি দুটিতে তল্লাশি চালাচ্ছে বলে জানা গেছে।

ছবি ইন্ডিপেনডেন্ট টিভির স্ক্রিনশর্ট

এর আগে গত বুধবার সীতাকূণ্ডের আমিরাবাদ এলাকার ‘সাধন কুটির’ নামের একটি বাড়িতে প্রথমে অভিযান চালায় পুলিশ। সেখান থেকে গ্রেনেড, সুইসাইড ভেস্ট, পিস্তল, বোমা তৈরির সরঞ্জামসহ জসিম ও আরজিনা নামের দুই জঙ্গিকে (স্বামী-স্ত্রী) ধরা হয়।

পুলিশের দেওয়া তথ্য মতে, জসিম ও আরজিনার কাছ থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে পৌরসভার প্রেমতলা চৌধুরীপাড়া এলাকায় একই দিন আরেকটি জঙ্গি আস্তানার সন্ধান পাওয়া যায়। পরদিন বৃহস্পতিবার সকালে ‘ছায়ানীড়’ নামের বাড়িটিতে অভিযান চালানো হয়। অভিযানে নারীসহ চার জঙ্গি ও এক শিশু নিহত হয়।

এ ঘটনার ৩/৪ দিন পরই নতুন অভিযান চালানো হচ্ছে।

পুলিশ জানিয়েছে, জঙ্গি আস্তানা সন্দেহে বিকেল পৌনে চারটার দিকে আকবর শাহ থানা এলাকায় কর্নেল হাট সিডিএ আবাসিক এলাকার ১ নম্বর সড়কের চারতলা ভবন ঘিরে অভিযান শুরু করে পুলিশ। এর তিন কিলোমিটার দূরে ঈশান মহাজন লেনের একটি চারতলা বাড়ি ঘিরে রেখেছে পুলিশ।

নগর পুলিশের অতিরিক্ত কমিশনার নাজমুল হাসান ঘটনাস্থলে সাংবাদিকদের বলেন, জঙ্গি আস্তানা সন্দেহে দুটি বাড়ি ঘিরে রেখেছে। ওই দুটি বাড়িতে অভিযান চালাচ্ছে পুলিশ।

বাড়ি দুটির সামনে সোয়াট দলের সদস্যরা রয়েছেন। উৎসুক জনতারও ভিড় রয়েছে ওই বাড়ি দুটির সামনে।

এস

এই বিভাগের আরো সংবাদ