বাংলাদেশের বিপক্ষে ওডিআইতে ফিরছেন থিসারা ও কুশল পেরেরা
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

বাংলাদেশের বিপক্ষে ওডিআইতে ফিরছেন থিসারা ও কুশল পেরেরা

দীর্ঘদিন পর শ্রীলঙ্কার ওডিআই দলে ডাক পেয়েছেন অলরাউন্ডার থিসারা পেরেরা। বাংলাদেশের বিপক্ষে আসন্ন ওডিআই সিরিজের স্কোয়াডে রাখা হয়েছে তাকে। ২০১৬ সালের ৩১ আগস্টে শেষ ওডিআই খেলেছিলেন তিনি।

একইসঙ্গে বামহাতি ব্যাটসম্যান কুশল পেরেরা এবং তরুণ উদ্বোধনী ব্যাটসম্যন দানুষ্ক গুনাথিলাকার ঠাঁই হয়েছে ওডিআই স্কোয়াডে। কুশল পেরেরা সর্বশেষ ওডিআই খেলেছিলেন ২০১৬ সালের নভেম্বরে। আর দানুষ্ক গুনাথিলাকা শেষ ওডিআই খেলেছিলেন গত বছরের ৫ জুলাই।

Kusal Perera and Thisara Perera

শ্রীলঙ্কার ক্রিকেটার কুশল পেরেরা এবং থিসারা পেরেরা।

থিসারা পেরেরা, কুশল পেরেরা এবং দানুষ্ক গুনাথিলাকাকে ওডিআই স্কোয়াডে রাখা হলেও দলের সঙ্গে থাকছেন না নিয়মিত অধিনায়ক অ্যাঙ্গেলো ম্যাথিউস। চোটের কারণে দলের বাইরে রয়েছেন তিনি। ২০১৬ সালের ৩১ আগস্ট শেষ ওডিআই খেলেছিলেন এ অলরাউন্ডার।

অ্যাঙ্গেলো ম্যাথিউসের পরিবর্তে বাংলাদেশের বিপক্ষে শ্রীলঙ্কাকে নেতৃত্ব দেবেন উদ্বোধনী ব্যাটসম্যান উপল থারাঙ্গা। এর আগে চলতি বছরের জানুয়ারি-ফেব্রুয়ারিতে দক্ষিণ আফ্রিকায় অনুষ্ঠিত ওডিআই সিরিজে দলকে নেতৃত্ব দিয়েছিলেন তিনি। তবে দক্ষিণ আফ্রিকার কাছে ওই সিরিজে ৫-০ তে হোয়াইটওয়াশ হয়েছিল থারাঙ্গার দল।

সর্বশেষ দক্ষিণ আফ্রিকার বিপক্ষে খেলা ওডিআই সিরিজে দলের সঙ্গে থাকা চতুরঙ্গ ডি সিলভা, নুয়ান কুলাসেকারা, লাহিরু মধুশঙ্ক, জেফরে ভেনদারসে এবং সানদুন ওয়িরাকুডিকে দল থেকে সরিয়ে নেওয়া হয়েছে।

শ্রীলঙ্কা ওডিআই স্কোয়াড:

উপল থারাঙ্গা (অধিনায়ক), দিনেশ চান্ডিমাল (উইকেটরক্ষক), নিরোশান ডিকবেলা, ধনঞ্জয় ডি সিলভা, কুশল মেন্ডিস,  আসলি গুনারাত্নে, কুশল পেরেরা, দানুষ্ক গুনাথিলাকা, সুরাঙ্গা লাকমল, লাহিরু কুমারা, ভিকুম সঞ্জয়া, থিসারা পেরেরা, সুচিত পাথিরেনা, সিকুগে প্রসন্ন এবং লক্ষ্মণ সানদাকান।

সূত্র: ইএসপিএনক্রিকইনফো

অর্থসূচক/এমই/

এই বিভাগের আরো সংবাদ