নারী গ্রাহকদের সঙ্গে ইস্টার্ণ ব্যাংকের মতবিনিময়
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

নারী গ্রাহকদের সঙ্গে ইস্টার্ণ ব্যাংকের মতবিনিময়

ব্যাংকিংয়ের মাধ্যমে নারীর ক্ষমতায়নের লক্ষ্যে একটি বিশেষ মতবিনিময় সেশনের আয়োজন করেছে ইস্টার্ণ ব্যাংক লিঃ (ইবিএল)। আজ রোববার রাজধানীর গুলশানে এই মতবিনিময় অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশে নিযুক্ত ফরাসি রাষ্ট্রদূত সোফি অবার্ট। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সেন্টার ফর পলিসি ডায়ালগের নির্বাহী পরিচালক ফাহমিদা খাতুন, অ্যাকশন এইড বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর ফারাহ কবির, ‘নিজেরা করি’ এনজিও’র সমন্বয়ক খুশি কবীর।

নারী গ্রাহকদের সঙ্গে ইস্টার্ণ ব্যাংকের মতবিনিময় সেশনে আমন্ত্রিত অতিথিরা।

নারীর ক্ষমতায়নের লক্ষ্য ইবিএল ২০০৮ সাল থেকে নারীদের জন্য উদ্ভাবনী ব্যাংকিং সেবা অফার করে আসছে। নারী ও তাদের পরিবারের, পেশাজীবী ও উদ্যোক্তা নারীদের জীবনধারা চাহিদার সঙ্গে সঙ্গতি রেখে ইবিএল বিভিন্ন পণ্য, সেবা ও সলিউশন অফার করে থাকে। এ অফারের সঙ্গে সংযুক্ত করা হয়েছে ডিজিটাল চ্যানেল ও আর্থিক পরামর্শ সেবা।

ইবিএল ওমেন ব্যাংকিংয়ের মাধ্যমে নতুন ধরনের ব্যাংকিং সম্পর্কে উপস্থিত নারী গ্রাহকদের অবহিত করার পাশাপাশি নারী গ্রাহকদের সঙ্গে বিভিন্ন বিষয়ে মতবিনিময় করেন ইবিএল ব্যবস্থাপনা পরিচালক ও সিইও আলী রেজা ইফতেখার, হেড অব কনজুমার ব্যাংকিং এম. নাজিম এ. চৌধুরী, হেড অব ডিজিটাল ব্যাংকিং ও পেমেন্টস জাহিদুল হক, হেড অব কমিউনিকেশন জিয়াউল করিম এবং হেড অব ওমেন এন্ড স্টুডেন্ট ব্যাংকিং নাসরিন জাহান খান কনকসহ অন্যরা।

বিজ্ঞপ্তি

অর্থসূচক/কাঙাল মিঠুন

এই বিভাগের আরো সংবাদ