ফিল্মি স্টাইলে প্রেম নিবেদন করে ক্ষমা প্রার্থনা! (ভিডিওসহ)
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

ফিল্মি স্টাইলে প্রেম নিবেদন করে ক্ষমা প্রার্থনা! (ভিডিওসহ)

ফিল্মি স্টাইল বোধ হয় একেই বলে। ভালোলাগার মানুষকে দেখেই রাস্তার মাঝখানে গাড়ি থামিয়ে, হাঁটু মুড়ে, গোলাপ ফুল হাতে প্রেম নিবেদন; সাড়া পেয়ে জড়িয়ে ধরা দৃশ্য দেখে সিনেমার কোনো শ্যুটিং মনে হলেও বাস্তবে তাই ঘটেছে ভারতে। আবার এ ঘটনার পর এক ভিডিও বার্তায় ক্ষমাও চেয়েছেন রোমান্টিকতার ধাক্কা সামলাতে না পারা আকস্মিক নায়ক। টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে এই তথ্য জানা গেছে। তবে তাদের নাম পরিচয় প্রকাশ করা হয়নি।

রাস্তার মাঝে গাড়ি থামিয়ে প্রেম নিবেদন করে এই যুবক।

গত ১১ মার্চ এ ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের ভিওয়ান্দিতে। স্থানীয় একটি মহিলা কলেজের সামনে হঠাৎ নিজের ভালোলাগার মেয়েটিকে দেখে গাড়ি থেকে নেমে যান এই প্রেমিক যুবক। গোলাপ হাতে-হাঁটু মুড়ে প্রেম নিবেদম করেন তিনি। আর মেয়েটিও তাকে ইতিবাচক সাড়া দেয়। তখন রাস্তায় মেয়েটিকে জড়িয়ে ধরেন ঐ যুবক। পরে তাকে নিয়ে গাড়িতে উঠে যান। এই ফাঁকে উৎসুক একজনের মোবাইল ক্যামেরায় তা ধরা পড়ে। কিছুক্ষণের মধ্যেই ইন্টারনেটে সেটি ভাইরাল হয়ে যায়।

ঘটনা সবই  ঠিকঠাক ছিলো। মেয়ে রাজী থাকলেও বাদ সেধেছে মৌলবাদীরা। মেয়েটি বোরকা পরে থাকায় তাকে ইসলাম ধর্মের অনুসারী ধরে ঘটনাটির তীব্র সমালোচনা করেছে তারা। তারা বলছেন, এরকম প্রকাশ্যে পরপুরুষকে রাস্তায় জড়িয়ে ধরা কোনো ভাবেই  ইসলামের নীতির মধ্যে পড়ে না। তাই মেয়েটির পরিবার পরিজনকে রীতিমতো হুমকি ধামকি দিচ্ছে তারা।

এদিকে মেয়েটির বাবা এক সাক্ষাৎকারে জানান, এরকম ছোট একটি ঘটনা নিয়ে এতো অপমানজনক ঘটনা ঘটে যাচ্ছে, এগুলোর কোনো সমাধান না হলে সে আত্মহত্যা করতে পারে বলে হুমকি দিয়েছে।

এদিকে আবেগের আতিশয্যে এরকম ঘটনার জন্ম দিয়ে শেষমেশ এক ভিডিও বার্তায় ক্ষমা চেয়েছেন ঐ প্রেমিক যুবক।

অর্থসূচক/কাঙাল মিঠুন

এই বিভাগের আরো সংবাদ