নিজের লেখা গানে ঠোঁট মেলাবেন ‘সঞ্জু বাবা’
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

নিজের লেখা গানে ঠোঁট মেলাবেন ‘সঞ্জু বাবা’

বলিউডের নায়কদের ধারায় কিছুটা পরিবর্তন এনেছিলেন ছিলেন। ধুন্ধুমার মারামারির রোমান্টিক প্রেমিক থেকে বিদ্রোহীর মারামারির দৃশ্যে অভিনয় করতে বেশ সাবলীল ছিলেন সঞ্জয় দত্ত। তাছাড়া বলিউডে পেশীবহুল শরীর প্রদর্শনীদের তালিকায় তাকেই অগ্রদূত বলা হয়। এবার নিজের লেখা গানে ঠোঁট মিলিয়ে আরেক অগ্র নির্দেশনা দিতে যাচ্ছেন তিনি বলে আনন্দবাজারের এক প্রতিবেদনে জানা গেছে।

পুণের ইয়েরওয়াড়া জেলে বসে অনেক কবিতা লিখেছিলেন তিনি। তার মধ্যে একটি বেছে নিয়ে তাতে সুর দিয়ে গান হিসেবে ব্যবহার করা হবে তার আগামী ছবিতে। সঞ্জয়ের কাছে ‘ও মেরি অঙ্গন কি চিড়িয়া হ্যায় তু’ কবিতাটি শুনে পছন্দ হয়ে যায় গিরীশের। প্রযোজক রাহুল মিত্র জানিয়েছেন, বাবা-মেয়ের সম্পর্ক নিয়ে লেখা কবিতাটি এক বার শুনেই তারা মুগ্ধ হয়েছিলেন।

তোরবাজ ছবিতে নিজের লেখা গানে ঠোঁট মেলাতে দেখা যাবে সঞ্জয়কে।

এই ছবিতে সঞ্জয়ের চরিত্রটি একজন মেয়েহারা বাবার। ফলে গানটি খুবই সামঞ্জস্যপূর্ণ। তখনই কবিতাটি গান হিসেবে সিনেমায় ব্যবহার করার সিদ্ধান্ত নেওয়া হয়।

ইয়েরওয়াড়া জেলে বসে লেখা একটি গান ব্যবহার করা হবে তার আগামী ছবি ‘তোরবাজ’-এ। গিরীশ মালিক পরিচালিত ‘তোরবাজ’-এ সঞ্জয় দত্ত এক জন সেনা অফিসারের ভূমিকায় অভিনয় করেছেন। আফগানিস্তানের পটভূমিকায় এই ছবির কাহিনি গড়ে উঠেছে।

অর্থসূচক/তাবাচ্ছুম/কাঙাল মিঠুন

এই বিভাগের আরো সংবাদ