ইউএস-বাংলার ঢাকা-সিঙ্গাপুর-ঢাকা ফ্লাইট শুরু কাল থেকে
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

ইউএস-বাংলার ঢাকা-সিঙ্গাপুর-ঢাকা ফ্লাইট শুরু কাল থেকে

ইউএস-বাংলা এয়ারলাইন্স আগামীকাল বৃহস্পতিবার থেকে ঢাকা থেকে সিঙ্গাপুরে ফ্লাইট পরিচালনা শুরু করতে যাচ্ছে। প্রাথমিকভাবে সপ্তাহে চার দিন ঢাকা থেকে সিঙ্গাপুরে রুটে ফ্লাইট পরিচালিত হবে।

ঢাকা-সিঙ্গাপুর রুটে ওয়ান ওয়ের জন্য সর্বনিম্ন ভাড়া ১৯ হাজার ৯৯৯ টাকা এবং রিটার্ন ভাড়া ২৪ হাজার ৪৯৯ টাকা নির্ধারণ করা হয়েছে। ভাড়ায় সব ধরনের ট্যাক্স ও সারচার্জ অন্তর্ভূক্ত।

প্রাথমিকভাবে ঢাকা থেকে রোববার, মঙ্গলবার, বৃহস্পতিবার ও শুক্রবার রাত ১১টায় সিঙ্গাপুরের উদ্দেশ্যে ছেড়ে যাবে এবং সিঙ্গাপুরের স্থানীয় সময় ভোর ৫টা ১৫ মিনিটে পৌঁছাবে।

এছাড়া সিঙ্গাপুর থেকে সোম, বুধ, শুক্র ও শনিবার স্থানীয় সময় সকাল ৬টা১৫ মিনিটে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসবে এবং সকাল ৮টা ৩০ মিনিটে ঢাকায় পৌঁছাবে।

ঢাকা-সিঙ্গাপুর-ঢাকা রুটে ১৬৪ আসনের বোয়িং ৭৩৭-৮০০ এয়ারক্রাফট দিয়ে ফ্লাইট পরিচালিত হবে। বোয়িং ৭৩৭-৮০০ এয়ারক্রাফটে ৮টি বিজনেস ক্লাস, ১৫৬টি ইকোনমি ক্লাস এর আসন ব্যবস্থা রয়েছে।

এছাড়া খুব শীগগির ব্যাংকক রুটে ফ্লাইট পরিচালনা শুরু করতে যাচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। এছাড়া চলতি বছরের মধ্যে দোহা, গুয়াংজু ও ভুটান রুটে ফ্লাইট পরিচালনা শুরু করার পরিকল্পনা রয়েছে ইউএস-বাংলা এয়ারলাইন্সের।

বর্তমানে ইউএস-বাংলা এয়ারলাইন্স ঢাকা থেকে কুয়ালালামপুর, মাস্কাট, কলকাতা ও কাঠমুন্ডু রুটে আন্তর্জাতিক ফ্লাইট পরিচালনা করছে। এছাড়া ঢাকা থেকে চট্টগ্রাম, কক্সবাজার, সিলেট, যশোর, সৈয়দপুর, রাজশাহী ও বরিশাল রুটে নিয়মিতভাবে অভ্যন্তরীণ ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা।

ইউএস-বাংলা এয়ারলাইন্স বর্তমানে প্রতি সপ্তাহে প্রায় ২০০টির অধিক অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক রুটে ফ্লাইট পরিচালনা করছে।

ইউএস-বাংলা এয়ারলাইন্সের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন বলেন, প্রতিযোগিতামূলক বিমান পরিবহন ব্যবসায় ইউএস-বাংলা এয়ারলাইন্স যাত্রীদের সর্বোচ্চ সেবা প্রদানে অঙ্গীকারাবদ্ধ। এর সঙ্গে রয়েছে আকর্ষণীয় ভাড়া এবং ইন-ফ্লাইটের সুবিধা।

এই বিভাগের আরো সংবাদ