বড়ো বাঁচা বেঁচে গেলেন সালমান
বৃহস্পতিবার, ২৪শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
today-news
brac-epl
প্রচ্ছদ » বিনোদন

বড়ো বাঁচা বেঁচে গেলেন সালমান

Salman Khan 2013 Moviesমুম্বাইয়ের হিট অ্যান্ড রান মামলায় সালমান খানের আবেদন আমলে নিয়ে নতুন করে তার শুনানি শুরুর নির্দেশ দিয়েছেন মুম্বাইয়ের দায়রা আদালত। এতে বড়ো বাঁচা বেঁচে গেছেন খান, আদালত এই নির্দেশ না দিলে দশ বছরের জেল হতে পারতো তার।

 

জানা গেছে, সালমান খানের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০৪ ধারায় অনিচ্ছাকৃত খুনের মামলা চলছে। এই মামলায় জুনের ২৪ তারিখ আদালত যে রায় দিয়েছিলেন তাতে সালমানের দশ বছর পর্যন্ত জেল হতে পারত। সে রায় এই অভিনেতার জন্য কত বড় ধাক্কা ছিল তা নিশ্চয় বুঝতে পারছেন। তাই গত নভেম্বর সালমান  আদালতকে অনুরোধ জানান, এই মামলায় পেশকৃত যাবতীয় তথ্য প্রমাণ যেনো ফের খতিয়ে দেখা হয়।

বৃহস্পতিবার মুম্বইয়ের দায়রা আদালত নতুন করে তার আবেদন শোনানির নির্দেশ দিয়েছেন। নতুন প্রমাণও খতিয়ে দেখার এ নির্দেশে স্বস্তি ফিরেছে খানের জীবনে।

২০০২ সালের ২৮ সেপ্টেম্বর সালমানের গাড়ি নিয়ন্ত্রন হারিয়ে বান্দ্রার ফুটপাথে শুয়ে থাকা ৫ ব্যক্তিকে ধাক্কা মারে। ঘটনায় মৃত্যু হয় এক জনের। বাকিরা গুরুতর জখম হন। এ ঘটনায় সালমানকে আসামী করে মামলা দায়ের করা হয় মুম্বাই আদালতে।

সালমানের আইনজীবী জানিয়েছেন, ২৪ তারিখের রায়ে সালমানকে আত্মপক্ষ সমর্থনের সুযোগ দেয়া হয়নি, নতুন রায়ে সে সুযোগ পেয়েছেন তিনি। আগামী ২৩ ডিসেম্বর শুরু হবে শুনানি।

এই বিভাগের আরো সংবাদ