গেইনারের শীর্ষে মালেক স্পিনিং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

গেইনারের শীর্ষে মালেক স্পিনিং

malek spinning millsবিদায়ী সপ্তাহে ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) গেইনারের শীর্ষে উঠে এসেছে মালেক স্পিনিং মিলস লিমিটেড। এ সময়ে কোম্পানিটির শেয়ার দর বেড়েছে ২১.২৮ শতাংশ।

ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে।

আলোচ্য সপ্তাহে কোম্পানিটির প্রতিদিন গড়ে ৫ কোটি ৬৫ লাখ ২২ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে। আর পুরো সপ্তাহে এই কোম্পানির ২৮ কোটি ২৬ লাখ ১১ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে।

তালিকার দ্বিতীয় স্থানে থাকা ফরচুন সুজের শেয়ার দর বেড়েছে ১৩.৩৩ শতাংশ। আলোচ্য সপ্তাহে কোম্পানিটির প্রতিদিন গড়ে ১৫ কোটি ৭৭ লাখ ৩৫ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে। আর পুরো সপ্তাহে এই কোম্পানির ৭৮ কোটি ৮৬ লাখ ৭৫ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে।

তালিকার তৃতীয় স্থানে থাকা সেন্ট্রাল ফার্মাসিউটিক্যালের শেয়ার দর বেড়েছে ১৩.১৮ শতাংশ। আলোচ্য সপ্তাহে কোম্পানিটির প্রতিদিন গড়ে ২৩ কোটি ৫৯ লাখ ৪৩ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে। আর পুরো সপ্তাহে এই কোম্পানির ১১৭ কোটি ৯৭ লাখ ১৮ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে।

তালিকায় থাকা অন্য কোম্পানিগুলো হচ্ছে- আমান ফিডে ১২.৯৬ শতাংশ, বারাকা পাওয়ারে ১২.০২ শতাংশ, রিজেন্ট টেক্সটাইলে ১১.৭০ শতাংশ, গোল্ডেন সনে ১০.৭১ শতাংশ, ডরিন পাওয়ারে ১০.০১ শতাংশ, লংকাবাংলা ফাইন্যান্সে ৯.৮৩ শতাংশ এবং বাংলাদেশ শিপিং করপোরেশনে ৯.৬৮ শতাংশ দর বেড়েছে।

অর্থসূচক/ মাহমুদ

এই বিভাগের আরো সংবাদ