পিএসএলে খেলতে তামিম, সাকিব, মাহমুদুল্লাহ আমিরাতে
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

পিএসএলে খেলতে তামিম, সাকিব, মাহমুদুল্লাহ আমিরাতে

পাকিস্তান সুপার লীগের (পিএসএল) দ্বিতীয় আসরে খেলতে সংযুক্ত আরব আমিরাতে (ইউএই) গেছেন বাংলাদেশের তারকা খেলোয়াড় তামিম ইকবাল, সাকিব আল হাসান ও মাহমুদুল্লাহ রিয়াদ। ভারত থেকেই সরাসরি আমিরাত গেছেন তারা।

SHAKIB MAHMUDULLAH TAMIM

তামিম ইকবাল, সাকিব আল হাসান ও মাহমুদুল্লাহ রিয়াদ।

ভারতের বিপক্ষে একমাত্র টেস্ট সিরিজ শেষে গতকাল মঙ্গলবার দেশে ফিরেছে বাংলাদেশ টেস্ট ক্রিকেট দল। ওই দলের সঙ্গে দেশে আসেননি সাকিব-তামিম-মাহমুদুল্লাহ।

গত ৯ ফেব্রুয়ারি পিএসএলের দ্বিতীয় আসরের যাত্রা হয়েছে। ভারতের বিপক্ষে টেস্ট সিরিজ থাকায় টুর্নামেন্টের শুরু থেকে খেলতে পারেননি সাকিব-তামিম-মাহমুদুল্লাহ। তাই টুর্নামেন্টের মাঝপথে যোগ দিচ্ছেন তারা। তবে পিএসএলের শেষ পর্যন্তও খেলতে পারবেন না তামিম-সাকিব-মাহমুদুল্লাহ। পিএসএল টুর্নামেন্ট শেষ হওয়ার আগেই ফিরতে হবে তাদের। শ্রীলঙ্কার বিপক্ষে দেশটির মাটিতে সিরিজের জন্য মার্চ মাসেই শুরুতে দলের সঙ্গে যোগ দেবেন পিসিএল খেলতে যাওয়া বাংলাদেশের ৩ তারকা খেলোয়াড়।

পিএসএলের প্রথম আসরেও খেলেছিলেন সাকিব ও তামিম। করাচি কিংসের হয়ে খেলেছিলেন সাকিব। আর পেশোয়ার জালমির হয়ে মাঠ মাতিয়েছিলেন তামিম। করাচির হয়ে সাকিব ৮ ম্যাচে ১২৬ রান ও ৩ উইকেট নিয়েছিলেন। আর পেশোয়ারের হয়ে তামিম ৬ ম্যাচে ২৬৭ রান করেছিলেন। তবে এবার তারা একই দলে খেলবেন। বাংলাদেশের দুই তারকা খেলোয়াড়ই এবার খেলবে পেশোয়ার জালমির হয়ে।

সাকিব-তামিমের অভিজ্ঞতা থাকলেও এবারই প্রথম পিএসএলে খেলবেন মাহমুদুল্লাহ। কুয়েট্টা গ্ল্যাডিয়েটর্সের পক্ষে খেলবেন তিনি।

অর্থসূচক/এমই/

এই বিভাগের আরো সংবাদ