সেই সুরে কাছে দূরে...ভালোবাসি
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

সেই সুরে কাছে দূরে…ভালোবাসি

‘সেই সুরে কাছে দূরে জলে স্থলে বাজায়, বাজায় বাঁশি ভালোবাসি, ভালোবাসি…’ ভালোবাসার গানে ভালোবাসা দিবসের আর মাত্র একদিন। ভাবছেন অল্প সময়ে ভালোবাসার সঙ্গীকে কী এমন উপহার দেয়া যায় বা কি দিলে সঙ্গী খুব খুশি হয়ে যাবেন? সবসময় উপহার দিতে গেলে প্রথমেই আমাদের মাথায় আসে পকেটের অবস্থা। কারণ উপহার হোক দামী বা কমদামী, সঙ্গীর জন্য উপহার কিনলে সে পছন্দ করবে কিনা তা নিয়েও ভাবতে হয়। তাই প্রথমেই বুঝে নিন আপনার সঙ্গী কী পছন্দ করেন এবং এমন কিছু দিতে হবে যা খুব সাধারণ হলেও সঙ্গীর কাছে অসাধারণ। চলুন তাহলে জেনে নিই এমনি কিছু উপহারের কথা।

কার্ড একটা বেশ ভালো উপহার।

কার্ড একটা বেশ ভালো উপহার।

বঁধু মিছে রাগ করোনা, মম মনো বুঝে দেখো মনে মনে…

রাগ ভাঙাতে কিংবা সঙ্গীর ভালোবাসার মাত্রা বাড়াতে এমনি এমনি সবচেয়ে সহজ ও আদুরে উপহার হল চকোলেট ও কার্ড; যা যে কারো মন ভালো করে দেয়। খুব পরিচিত উপহার হলেও এই দুটি জিনিস সঙ্গীকে আপনি দিতে পারেন। তবে কার্ড এর ক্ষেত্রে আপনি শপিং মল থেকে না কিনে নিজের হাতেও বানাতে পারেন। নিজেদের মজার কিছু মুহূর্তের ছবি বসিয়ে দিতে পারেন কার্ডে। আর সঙ্গীকে খুশি করে দেয়ার জন্য চকোলেট তো আছেই ।

বানাতে পারেন কেক।

বানাতে পারেন কেক।

দিনে রাতে সময় কোথা, কাজের কথা তাই তো এড়াই…

ভাবছেন কেক বানানো ঝামেলার কাজ, বাইরে থেকেই কিনলে হবে। কিন্তু আপনি যখন সঙ্গীর জন্য নিজের হাতে কেক বানাবেন সে অবশ্যই খুশি হবে। তাছাড়া কেক বানানো এখন খুব কঠিন কাজ নয়। ইউটিউবে চলে যান সেখানেই আছে সহজ উপায়ে কেক বানানোর অনেক টিপস। আর উপহার হিসেবে নিজের হাতে বানানো কেক একবারেই মন্দ নয়।

এই করেছ ভালো…এমনি ক’রে হৃদয়ে মোর…

ভাবছেন উপহার হিসেবে পিজা?? কিন্তু একবার ভেবে দেখুন সঙ্গীর জন্য যদি পিজা পার্সেল করে পাঠিয়ে দেন তার বাসায় ব্যপারটা কেমন হবে? তবে অবশ্যই সাথে একটি চিরকুট এবং ফুল থাকতেই হবে।

নও ছবি, নও শুধু ছবি…

নিশ্চয়ই একসাথে নিজেদের দারুণ দারুণ মুহূর্তের ছবি আছে। সেখান থেকে সবচেয়ে সুন্দর ও ভালোবাসায় ভরপুর ছবিটি নিয়ে ফ্রেম করে নিন, রেপিং করুন তারপর সঙ্গীকে সারপ্রাইজ হিসেবে উপহার দিন। সঙ্গী অবশ্যই খুশি হয়ে যাবেন।

দূরে কোথায় দূরে দূরে আমার মন বেড়ায় গো ঘুরে ঘুরে…

এই টিপসটি বিশেষ করে পুরুষদের জন্য। সব ধরণের কাজ থেকে কিছু দিন ছুটি নিলে কী বা এমন হবে! সঙ্গীকে না জানিয়ে সমস্ত প্ল্যান করে ফেলুন। যেখানে যাবেন ছুটি কাটাতে সেখানে এমন কোন আয়োজন করুন যেন সঙ্গী আকাশ থেকে পড়েন। ঠিক যাওয়ার আগ মুহূর্তে তাকে এই সারপ্রাইজটি দিন… আর ছুটি কাটানোর জায়গায় যাওয়ার পর আরও সারপ্রাইজতো অপেক্ষা করছে। দীর্ঘ ছুটি না পেলেও কয়েক ঘণ্টার জন্য ঘুরতে তো যাওয়াই যায়।

এরকম ছোট ছোট অর্নামেন্টসগুলোও উপহার হিসেবে বেশ ভালো।

এরকম ছোট ছোট অর্নামেন্টসগুলোও উপহার হিসেবে বেশ ভালো।

তুমি কোন কাননের ফুল, কোন গগনের তারা…

আজকাল ছোট-খাট অনেক ধরনের অরনামেন্ট পাওয়া যায়। দামও হাতের নাগালে থাকাতে চট করেই কিনে ফেলতে পারেন ছোট দুল, পেন্ডেন্ট বা নাক ফুল।

আমি যে গান গেয়েছিলেম…

প্রিয়জনের পছন্দ অনুযায়ী দিতে পারেন গানের সিডি বা পছন্দের বই। অথবা একই হেডফোন ভাগাভাগি করে গান শোনার অভিজ্ঞতা না থাকলে করে নিতে পারেন।

অর্থসূচক/তাবাচ্ছুম/কাঙাল মিঠুন

এই বিভাগের আরো সংবাদ