আবৃত্তি একাডেমির ২৯তম কর্মশালা শুরু ৩ মার্চ
সোমবার, ৯ই ডিসেম্বর, ২০১৯ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

আবৃত্তি একাডেমির ২৯তম কর্মশালা শুরু ৩ মার্চ

আগামী ৩ মার্চ শুক্রবার থেকে শুরু হচ্ছে আবৃত্তি একাডেমির ২৯তম কর্মশালা।

বাংলা ভাষার প্রমিত উচ্চারণ,বাচনিক উৎকর্ষ, সংবাদ পাঠ ও আবৃত্তি বিষয়ক ‘আবৃত্তি একাডেমির চার মাসব্যাপী সার্টিফিকেট কোর্সের আবেদন ফরম পাওয়া যাবে ২৪ ফেব্রুয়ারি পর্যন্ত। প্রতিদিন সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসির মেইন গেটে আবেদন ফরম পাওয়া যাবে।

abbrity academy_2সম্প্রতি ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসির মেইন গেটে আবৃত্তি একাডেমির এ কর্মশালার আবেদন ফরম বিক্রির উদ্বোধন করা হয়।

কর্মশালার বিষয়ে সংগঠনটির সমন্বয়ক মনজুর হোসাইন বলেন, সবার মাঝে বাংলা ভাষার শুদ্ধ উচ্চারণ ও সঠিক সংস্কৃতি চর্চার অভ্যাস গড়ে তোলাই আবৃত্তি একাডেমির উদ্দেশ্য। এখানে দেশ বরেণ্য আবৃত্তি শিল্পীদের মাধ্যমে শিক্ষার্থীদের প্রশিক্ষণ দেওয়া হয়।

আবেদন ফরমের মূল্য ধরা হয়েছে ৫০ টাকা। এছাড়া কোর্স ফি ৮০০ টাকা। শিক্ষার্থীদের সুবিধার্থে একাডেমির ক্লাসের সময়সূচি নির্ধারণ করা হয়েছে প্রতি শুক্রবার বিকেল ৩টা থেকে ৫টা পর্যন্ত।

abbrity_academyআগামী ২৪ ফেব্রুয়ারি শুক্রবার সকাল ১০ টায় আবেদনকারীদের সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে। টিএসসির মূল গেট ছাড়াও অনলাইনে ফরম পূরণ করা যাবে। এই লিংকেও মাধ্যমে http://abrittiacademy.org/workshop-form/ পাওয়া যাবে ভর্তি ফরম। এছাড়াও যোগাযোগ করা যাবে- ০১৬৭৪-৬০৯৬৪৫, ০১৫৫২-৩২৯২৩৮ এই নম্বরে।

কর্মশালার প্রশিক্ষক হিসেবে রয়েছেন অধ্যাপক নিরঞ্জন অধিকারী, ড. সৌমিত্র শেখর, মীর বরকত, গোলাম সারোয়ার, শিমুল মুস্তাফা, রেজীনা ওয়ালী লীনা, রফিকুল ইসলাম, শাহাদাৎ হোসেন নিপু, মজুমদার জুয়েল, মৃন্ময় মিজান, মাসুদ আহম্মেদ, মোরশেদ আলম, কামরুল ইসলাম জুয়েল, মঞ্জুর হোসাইনসহ আরও অনেকে।

অর্থসূচক/মেহেদী/এসএম

এই বিভাগের আরো সংবাদ