চট্টগ্রামে পৃথক অগ্নিকাণ্ডে ৯ লাখ টাকার ক্ষতি
today-news
brac-epl
প্রচ্ছদ » চট্টগ্র্রাম

চট্টগ্রামে পৃথক অগ্নিকাণ্ডে ৯ লাখ টাকার ক্ষতি

চট্টগ্রামে ৫ টি পৃথক অগ্নিকাণ্ডে প্রায় ৯ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা গেছে। হাটহাজারী উপজেলার আলীপুর ও নজুমিয়াহাটে একটি মোমবাতি কারখানা,২টি সিএনজি ওয়ার্কশপ ও ২টি দোকান আগুনে ক্ষতি গ্রস্থ হয়েছে। বৈদ্যুতিক গোলযোগ থেকে এ আগুনের সূত্রপাত হয় বলে দমকল সূত্রে জানা গেছে।

হাটহাজারী উপজেলার আলীপুর এলাকার কবির আহমেদের মালিকাধীন একটি মোমবাতি কারখানায় রাত ৩টার দিকে বৈদ্যুতিক গোলযোগ থেকে আগুনের সূত্রপাত ঘটে।

আগ্রাবাদ ফায়ার সার্ভিসের কর্মকর্তা বিশান্তর বড়ুয়া জানান, মোমবাতি কারখানায় অগ্নিকাণ্ডের খবর পেয়ে হাটহাজারী ও বায়েজিদ ফায়ার সার্ভিসের ৪টি গাড়ি ঘটনাস্থলে গিয়ে সকাল ৫টা ৪৫ মিনিটে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আনে। আগুনে মোমবাতি কারখানার ৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হলেও ১৫ লাখ টাকার মালামাল উদ্ধার করা হয়েছে।

অন্যদিকে, সকাল ৫টা ১০ মিনিটে নজুমিয়াহাটে সকাল ৫ টার দিকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। কালুরঘাট ফায়ার সার্ভিসের ২টি গাড়ি ঘটনাস্থলে গিয়ে সকাল ৬টা ২৫ মিনিটে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে। আগুনে ২টি সিএনজি অটোরিকশার ওয়ার্কশপ, ২টি স্টিলের আলমারির দোকানের ৪ লাখ টাকার ক্ষয়ক্ষতি হলেও প্রায় ২০ লাখ টাকার মালামাল উদ্ধার করা সম্ভব হয়েছে।

অর্থসূচক/দেবব্রত/কাঙাল মিঠুন

এই বিভাগের আরো সংবাদ