আমরা কি নাৎসিদের জার্মানীতে বাস করছি?
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

আমরা কি নাৎসিদের জার্মানীতে বাস করছি?

ক্রেমলিন বুধবার তাদের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের নব নির্বাচিত প্রেসিডেন্ট ট্রাম্প সম্পর্কে তথ্য সংগ্রহের অভিযোগ অস্বীকার করেছে। এই খবরে চটেছেন ট্রাম্প নিজেও।

বিবিসির খবরে বলা হয়েছে, ক্রেমলিন ট্রাম্পের তথ্য সংগ্রহ করেছে এমন খবর পাওয়ার পর তার প্রতিক্রিয়ায় ট্রাম্প বলেছেন, রাশিয়া তাকে উদ্দেশ্যসাধনের উপায় হিসাবে বেছে নেয়নি।trump

এই ধরনের ভিত্তিহীন, ভুয়া খবর যারা প্রচার করেছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য আইন প্রয়োগকারী সংস্থার প্রতি অনুরোধ করেছেন।

তিনি বিস্ময় ও ক্ষোভের সঙ্গে বলেন, আমরা কি নাৎসিদের জার্মানীতে বাস করছি?

টুইটারের এক পোস্টে ট্রাম্প বলেছেন, রাশিয়া আমার মাধ্যমে কখনও সুবিধা আদায়ের চেষ্টা করেনি। আমারও রাশিয়ার সঙ্গে কোনো কিছু নেই, নাকোনো চুক্তি, নাকোনো ঋণ, কোনো কিছুই না।

উল্লেখ, যুক্তরাষ্ট্রের গোয়েন্দা সংস্থা সম্প্রতি কিছু তথ্য প্রকাশ করেছে। তারই সূত্র ধরে খবর প্রকাশ হয়, বিশেষ উদ্যেশ্য সাধনের জন্যই রাশিয়া ট্রাম্পের তথ্য সংগ্রহ করেছে।

তবে ক্রেমলিন এই অভিযোগগুলোকে মিথ্যা ও ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছে। তারা ওয়াশিংটনের সঙ্গে সম্পর্ক উন্নয়নের লক্ষ্যে কাজ করছে বলে জানিয়েছে।

প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের মুখপাত্র দিমিত্রি পেশকোভ সাংবাদিকদের বলেন, ক্রেমলিনের কাছে ট্রাম্প সম্পর্কে সন্দেহজনক কোনো তথ্য নেই।

তিনি বলেন, এ ধরনের ‘সম্পূর্ণ ভিত্তিহীন’ অভিযোগ আমাদের দ্বিপক্ষীয় সম্পর্ককে ক্ষতিগ্রস্ত করার একটি প্রচেষ্টা।

টি

এই বিভাগের আরো সংবাদ