বাংলাদেশ থেকে ভ্রমণকারীদের জন্য মূল্যছাড় দিচ্ছে এমিরেটস
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

বাংলাদেশ থেকে ভ্রমণকারীদের জন্য মূল্যছাড় দিচ্ছে এমিরেটস

বাংলাদেশ থেকে ভ্রমণকারী যাত্রিদের জন্য বিশেষ মূল্যছাড় অফার ঘোষণা করেছে এমিরেট্স এয়ারলাইন্স। ইকোনমি ও বিজনেস উভয় শ্রেণীতে এমিরেটস নেটওয়ার্কভুক্ত ছয়টি মহাদেশের অধিকাংশ গন্তব্যে ভ্রমণের ক্ষেত্রে এই অফারটি প্রযোজ্য হবে।

যাত্রীদেরকে ১০ জানুয়ারি থেকে শুরু করে ৩০ জানুয়ারির মধ্যে টিকিট ক্রয় করতে হবে। ইকোনমি শ্রেণি যাত্রীদের ১৩ জানুয়ারি থেকে ৩০ নভেম্বরের মধ্যে ভ্রমণ করতে হবে। তবে বিজনেস শ্রেণি যাত্রীদের ভ্রমণের সময়সীমা ১৭ জানুয়ারি থেকে ৩০ নভেম্বর।

emiratesনতুন অফারে ইকোনমি শ্রেণীতে মধ্যপ্রাচ্যে ভ্রমণের ক্ষেত্রে সব ট্যাক্সসহ সর্বনিম্ন রিটার্ন ভাড়া ৫৩০ মার্কিন ডলার। ইউরোপ, উত্তর আমেরিকা ও আফ্রিকার ক্ষেত্রে এই ভাড়া হবে যথাক্রমে ৭৬৫, ৯১০ ও ১৬১০ মার্কিন ডলার।

বিজনেস শ্রেণি যাত্রীদের জন্য মধ্যপ্রাচ্যে সর্বনিম্ন রিটার্ন ভাড়া ১ হাজার ১৯০ ডলার, ইউরোপে ২ হাজার ৫৪০ উত্তর আমেরিকায় ৩ হাজার ২৬০ এবং আফ্রিকায় ৩ হাজার ৪৫০ মার্কিন ডলার।

বিস্তারিত তথ্য ও টিকিটি বুকিংএর জন্য নিকটস্থ ট্র্যাভেল এজেন্ট এর সঙ্গে যোগাযোগ অথবাwww.emirates.com/bd ভিজিট করা যেতে পারে।

এমিরেটস বর্তমানে ঢাকা থেকে প্রতিদিন তিনটি ফ্লাইট পরিচালনা করছে এবং এয়ারলাইনের নেটওয়ার্কে অন্তর্ভুক্ত রয়েছে ৮৩টি দেশের ১৪৪টি শহর।

এই বিভাগের আরো সংবাদ