ঢাকা ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক এমরানুল হক
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

ঢাকা ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক এমরানুল হক

ঢাকা ব্যাংক লিমিটেড-এর অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক হিসেবে পদোন্নতি লাভ করেছেন জনাব এমরানুল হক। এ মাসের ১ তারিখ থেকে তিনি এ দায়িত্ব পালন করছেন। পূর্বে তিনি ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক হিসেবে দায়িত্বপালন করেছিলেন। এছাড়া তিনি করর্পোরেট ব্যাংকিং বিভাগেরও প্রধান ছিলেন।

dbl-pic

ঢাকা ব্যাংক এর বর্তমান অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জনাব এমরানুল হক।

দেশে ও বিদেশে ৩০ বছরেরও বেশি সময়ের ব্যাংকিং অভিজ্ঞতাসম্পন্ন জনাব হক, ১৯৮৬ সালে ব্যাংক অব ক্রেডিট এন্ড কমার্স ইন্টারন্যাশনালের ( বিসিসিআই ) ম্যানেজমেন্ট ট্রেইনি হিসেবে তার ব্যাংকিং ক্যারিয়ার শুরু করেন। ১৯৯৮ সালে ঢাকা ব্যাংক লিমিটেড-এ যোগদানের পূর্বে ইস্টার্ণ ব্যাংক লিমিটেড এবং ক্রেডিট আফ্রিকা ব্যাংক লিমিটেড, জামবিয়াতে বিভিন্ন পদে দায়িত্ব পালন করেন। ঢাকা ব্যাংকের সাথে দীর্ঘ পথপরিক্রমায়, তিনি শাখা ব্যবস্থাপক হিসেবে বিভিন্ন গুরুত্বপূর্ণ করর্পোরেট শাখায় দায়িত্ব পালন করেন।

তিনি বিভিন্ন ট্রেনিং প্রোগ্রামে দেশসহ থাইল্যান্ড, হংকং, জার্মানি এবং মার্কিন যুক্তরাষ্ট্রে অংশগ্রহণ করেন। তিনি একজন ‘সার্টিফাইড করর্পোরেট ব্যাংকার’, আমেরিকান একাডেমি অব ফাইন্যন্স্যিয়াল ম্যানেজমেন্ট এর ‘ফেলো’, ইন্টারন্যাশনাল চেম্বার অব কমার্স (আইসিসি) এর ‘ব্যাংকিং টেকনিক এন্ড প্র্যাকটিস’ সংক্রান্ত স্ট্যান্ডিং কমিটির সদস্য।

বিজ্ঞপ্তি

অর্থসূচক/কাঙাল মিঠুন

এই বিভাগের আরো সংবাদ