মেসির সমালোচনায় ম্যারাডোনা-কার্লোস
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

মেসির সমালোচনায় ম্যারাডোনা-কার্লোস

ফিফার বর্ষসেরা ফটবলারের তালিকায় দ্বিতীয় হয়েছেন আর্জেন্টিনা ফুটবল দলের অধিনায়ক লিওনেল মেসি। সুইজারল্যান্ডের জুরিখে স্থানীয় সময় গতকাল সোমবার বিকেলে অনুষ্ঠিত পুরস্কার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন না তিনি।

মেসি জুরিখে উপস্থিত না থাকায় রিবক্তি প্রকাশ করেছেন আর্জেন্টিনার ফুটবল কিংবদন্তি ডিয়েগো ম্যারাডোনা। তিনি বলেন, আমি মেসির ওপর হতাশ। টিভিতে দেখে কোনো বিষয়ের ওপর বা কারো সঙ্গে যুদ্ধ করা যায় না।

maradona

আর্জেন্টিনার ফুটবল কিংবদন্তি ডিয়েগো ম্যারাডোনা।

কেবল মেসিই নন; অ্যাথলেতিক বিলবাওয়ের বিপক্ষে ম্যাচ থাকায় ফিফার অনুষ্ঠানে হাজির হননি বার্সেলোনার অপর দুই তারকা নেইমার ও লুইস সুয়ারেজ।

কোপা দেল রের শেষ ১৬ পর্বের প্রথম লেগের ম্যাচে বিলবাওয়ের কাছে ২-১ গোলে হেরেছে বার্সেলোনা। দ্বিতীয় লেগের খেলায় তাই জিততে হবে কাতালানদের। আর এ কারণেই দলের সেরা ৩ তারকাকে ছাড়তে চায়নি বার্সা।

roverto-carlos

ব্রাজিলের সাবেক তারকা ফুটবলার রবার্তো কার্লোস।

তবে এটাকে ভালোভাবে নেননি আর্জেন্টিনাকে বিশ্বকাপ জেতানো অধিনায়ক ম্যারাডোনা। তিনি বলেন, বার্সেলোনা কেন এতো গুরুত্বপূর্ণ একটা ইভেন্ট মিস করল- তা আমি জানি না। তবে বিষয়টি আরও গুরুত্বের সঙ্গে নেওয়া উচিত ছিল তাদের। আমার মনে হয়, মেসি আসেনি; তাই বাকিরাও আসেনি।

বার্সেলোনার ফুটবলারদের অনুপস্থিতিতে ম্যারাডোনার মতো হতাশ হয়েছেন ব্রাজিলের সাবেক তারকা রবার্তো কার্লোসও। বার্সার এমন সিদ্ধান্তকে হতাশাব্যঞ্জক বলে আখ্যায়িত করেছেন তিনি। রবার্তো বলেন, বিশ্বের সেরা একটি ক্লাবের কাছ থেকে এমন আচরণ সত্যিই হতাশাজনক। মেসি ও তার সতীর্থরা না আসায় আমি হতাশ। সে বিশ্বের সেরা ফুটবলারদের একজন। তার আসা উচিত ছিল।

অর্থসূচক/এমই/

এই বিভাগের আরো সংবাদ