উন্নয়ন মেলায় ভিক্ষুক ও কৃষকদের সঙ্গে কথা বললেন প্রধানমন্ত্রী
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

উন্নয়ন মেলায় ভিক্ষুক ও কৃষকদের সঙ্গে কথা বললেন প্রধানমন্ত্রী

ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা খুলনা উন্নয়ন মেলা-২০১৭ উদ্বোধন করেছেন। আজ সোমবার বিকেলে খুলনা সার্কিট হাউজের মাঠে এ মেলার উদ্বোধন করা হয়।

ভিডিও কনফারেন্সে মেলায় উপস্থিত বিভিন্ন জনের সঙ্গে সরাসরি মতবিনিময় করেন। এর মধ্যে ছিল ভিক্ষুক ও কৃষকও।

বিভাগীয় কমিশনার মো. আবদুস সামাদ খুলনায় উন্নয়নের কার্যক্রমের মধ্যে উল্লেখযোগ্য বিষয়গুলো প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অবহিত করেন।  এসবের মধ্যে খুলনাকে ভিক্ষুকমুক্ত করার উদ্যোগের প্রশংসা করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন ভিক্ষুকের সঙ্গে বলেন। যিনি জেলা প্রশাসনের দেওয়া সেলাই মেশিন পেয়ে স্বাবলম্বী হয়েছেন।khulna

একজন কৃষকের কাছে প্রধানমন্ত্রী তার কৃষি বিষয়ক উদ্যোগের বিষয় জানতে চাইলে তিনি বলেন, কৃষি বিভাগের প্রশিক্ষণে অর্জিত জ্ঞান প্রয়োগে আশাতীত সাফল্য অর্জন করেছেন।

এ সময় মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ, খুলনা-২ আসনের সংসদ সদস্য মুহাম্মদ মিজানুর রহমান, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. আতিকুল ইসলাম, জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশিদ, জেলা প্রশাসক নাজমুল আহসান, খুলনা রেঞ্জ ডিআইজি এসএম মনির উজ জামান, পুলিশ কমিশনার নিবাস চন্দ্র মাঝি, পুলিশ সুপার মো. নিজামুল হক মোল্লাসহ বিভাগীয় ও জেলা পর্যায়ের ঊর্ধ্বতন কর্মকর্তা, জনপ্রতিনিধি, সুশীল সমাজের প্রতিনিধি এবং মিডিয়া কর্মীরা উপস্থিত ছিলেন।

পরে অতিথিরা মেলার বিভিন্ন স্টল পরিদর্শন করেন। পরে উন্নয়নমূলক গণসংগীত এবং সাংস্কৃতিক অনুষ্ঠানে মাধ্যমে উন্নয়নের নানা তথ্য তুলে ধরা হয়। মেলায় ১০৮টি স্টলের মাধ্যমে উন্নয়নমূলক কার্যক্রম তুলে ধরা হচ্ছে।

অর্থসূচক/শিউলী

এই বিভাগের আরো সংবাদ