মার্কেন্টাইল ব্যাংকের ‘সাতমসজিদ রোড শাখা’ ও ‘মাজার রোড শাখা’ নতুন ঠিকানায়
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

মার্কেন্টাইল ব্যাংকের ‘সাতমসজিদ রোড শাখা’ ও ‘মাজার রোড শাখা’ নতুন ঠিকানায়

মার্কেন্টাইল ব্যাংক লিমিটেডের ধানমণ্ডিতে অবস্থিত ‘সাতমসজিদ রোড শাখা’ ও মিরপুরে অবস্থিত ‘মাজার রোড শাখা’ নতুন ঠিকানায় স্থানান্তরিত হয়ে আজ রোববার কার্যক্রম শুরু করেছে।

marcentile_bank_‘সাতমসজিদ রোড শাখা’ স্থানান্তরিত নতুন ঠিকানা হোল্ডিং- ২২৫ (পুরাতন), ৩৯/এ (নতুন), রোড- ২৫ (পুরাতন), রোড – ১৪/এ (নতুন) ধানমণ্ডি এবং ‘মাজার রোড শাখা’ স্থানান্তরিত নতুন ঠিকানা হোল্ডিং- ২/এ, দারুস সালাম রোড, মিরপুর-১।

নতুন ঠিকানায় শাখা দুইটির কার্যক্রমের উদ্বোধন উপলক্ষে পৃথক দুইটি অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মার্কেন্টাইল ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান শহিদুল আহ্সান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নতুন ঠিকানায় শাখা দুইটির কার্যক্রম উদ্বোধন করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালক এম. আমানউল্লাহ ও আলহাজ্ব মোশাররফ হোসেন।

এতে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কাজী মসিহুর রহমান। এসময় অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. কামরুল ইসলাম চৌধুরী, উপব্যবস্থাপনা পরিচালক মতিউল হাসান, ঊর্ধ্বতন নির্বাহী, কর্মকর্তা, বিপুল সংখ্যক গ্রাহক, ব্যবসায়ী ও আমন্ত্রিত অতিথিরা উপস্থিত ছিলেন।

উল্লেখ, মার্কেন্টাইল ব্যাংকের সাতমসজিদ রোড শাখার পুরাতন ঠিকানা ছিল – হোল্ডিং – ৭৩৫ (পুরাতন), ৮২/এ (নতুন), রোড – ৮/এ (নতুন), সাতমসজিদ রোড, ধানমন্ডি, ঢাকা এবং মাজার রোড শাখার পুরাতন ঠিকানা ছিল – হজরত শাহ আলী গার্লস স্কুল অ্যান্ড কলেজ মার্কেট কমপ্লেক্স, ১/ক-১, উত্তর বিশিল, মিরপুর-১।

এসএম

এই বিভাগের আরো সংবাদ